ভাইরাল & ভিডিও

VIDEO: দর্শকদের সামনে সবুজ সালোয়ারে তুমুল নাচ, সকলকে চমকে দিলেন স্বপ্না চৌধুরী

এই ভিডিওতে তাকে একটি জনপ্রিয় গানের সঙ্গে নাচ করতে দেখা যাবে

Advertisement

Advertisement

ভারতের বিনোদন জগতে এই মুহূর্তে যে সব তারকা বেশ জনপ্রিয় হয়ে আছেন তাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। হরিয়ানার অন্যতম সিঙ্গারের মধ্যে তার নাম উল্লেখযোগ্য। দীর্ঘ অনেক বছর ধরেই তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তিনি এই মুহূর্তে ভারতের পেপি গানের জগতে অন্যতম নাম। যেকোনো পার্টি হলেই তার গান বাজবেই। তার হটনেস এবং তার যৌবনে ঘায়েল হয়েছেন অনেকেই। মূলত নিজের নাচের জন্য জনপ্রিয়তা পেলেও তিনি কিন্তু এখন একজন ভালো গায়িকা হিসাবেও নাম করে নিয়েছেন। এই মুহূর্তে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৪.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তিনি বলিউডের একজন অন্যতম নামজাদা গায়িকা হিসেবে নিজের নাম লিখে ফেলেছেন।

Advertisement

হালকা সবুজ রঙের সালোয়ার স্যুট পরে ভিডিওতে স্বপ্না নাচতে শুরু করার সাথে সাথে লোকেরা শিস দিয়ে হাততালি দিতে শুরু করে। গানটিতে অত্যাশ্চর্য অভিব্যক্তি প্রদর্শন করে স্বপ্না নাচ করেছেন। এই পোষাকে স্বপ্নার শরীরী বর্ণনায় অনেকেই কাত। স্বপ্না চৌধুরীর অবিশ্বাস্য নাচ দেখে সকলেই তাকে অভ্যর্থনা জানিয়েছেন।

Advertisement

দেশি কুইন ইউটিউব চ্যানেল এই ভিডিওটি শেয়ার করেছে। ইন্টারনেটে এই ভিডিওটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই ভিডিওটি, এখন পর্যন্ত ১.২ হাজার লাইক এবং ১,২৮,০০০ ভিউ পেয়েছে। অনেকেই কার্যত লুপে এই ভিডিওটি দেখছেন৷ চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি।

Advertisement