বলিউড

দক্ষিণের এই অভিনেত্রীরা জাতীয় ক্রাশ, যে কোন মুহূর্তেই হৃদস্পন্দন বাড়িয়ে দিতে পারেন ভক্তদের

এই তালিকায় রশ্মিকা থেকে শুরু করে আলিয়া রয়েছেন

Advertisement

Advertisement

রশ্মিকা মন্দনা : আপনি যদি গুগল করেন, তাহলে সার্চ রেজাল্টে আপনি রশ্মিকা মান্দানাকে ভারতের জাতীয় ক্রাশ হিসাবে দেখতে পাবেন। এই অভিনেত্রীর শুধু অভিনয়ের দক্ষতাই নয় তার সাথে আকর্ষণীয় ব্যক্তিত্বর জন্যেও বেশ প্রসিদ্ধ। রশ্মিকা তার সৌন্দর্যের জন্যও পরিচিত সারা ভারতে। বিশেষ করে পুষ্পা ছবিতে অভিনয়ের পরে তার অভিনীত চরিত্রের কারণে তিনি আরো বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন এখন। শীঘ্রই তাকে আমরা সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে মিশন মজনুতে দেখতে পাবো বলে জানা যাচ্ছে।

Advertisement

কিয়ারা আদভানি: ফুগলি ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। সেই থেকে শুরু তারপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। হিন্দির পাশাপাশি, তেলেগু সিনেমাতেও কাজ করেছেন কিয়ারা। মজার ব্যাপার হল, এখনও পর্যন্ত কিয়ারার কোনো ছবিই ফ্লপ হয়নি। যে নায়কের সঙ্গেই হোক না কেন, সেই ছবিটাই দারুণ হিট হয়েছে। তিনি কবির সিং, লাস্ট স্টোরিজ, গিল্টি এবং শেরশাহের মতো অনেক দুর্দান্ত ছবি দিয়েছেন। শীঘ্রই তাকে আরসি ১৫-এ দেখা যাবে রাম চরণের সঙ্গে।

Advertisement

Advertisement

নিধি আগরওয়াল: মুন্না মাইকেলের সাথে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। সেই ছবিতে তিনি টাইগার শ্রফ এবং নওয়াজউদ্দিন সিদ্দিকীর সাথে স্ক্রিন স্পেস শেয়ার করেছিলেন। নিধি খুবই সুন্দরী এবং তার অসাধারণ ফিগারের মাধ্যমে ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন এই অভিনেত্রী। এই কারণেই তিনিও জাতীয় ক্রাশের ট্যাগ অর্জন করেছেন একটা সময়ে।

দিশা পাটানি: দিশা এই মুহূর্তে চলচ্চিত্র জগতের একজন উজ্জ্বল অভিনেত্রী। তার টোনড ফিগার এবং সেক্সি লুক সবসময় তার ভক্তদের মোহিত করে তোলে। মজার বিষয় হল, দিশা এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরিতে কিয়ারার বিপরীতে আত্মপ্রকাশ করেছিলেন এবং সেখান থেকে আজ তিনি একটি বিশেষ স্থান তৈরি করেছেন নিজের।

আলিয়া ভাট: আলিয়া ভাটের ব্যাপারে বেশি কিছু বলার থাকেনা কখনোই। তার অভিনয় দক্ষতার কারণে তিনি বলি দুনিয়ার সবথেকে বড়ো অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন। কিছুদিন আগে তার দুটি ছবি সুপারহিট হয়েছে। খুব শীঘ্রই আমরা তাকে আবারো কোনো প্রজেক্টে দেখতে পেতে চলেছি। তবে, এখন তিনি কিছুদিনের ছুটিতে আছেন তার সন্তানের কারণে। রণবীর কাপুর এবং তার সংসারে এক নতুন সদস্যের আগমনের কারণে তিনি এখন নিজেকে অভিনয়ের থেকে কিছুটা দূরে রাখতে চাইছেন।