বলিউডবিনোদন

Vicky-Katrina: যে শর্তে ক্যাটরিনাকে বিয়ে করেছে ভিকি কৌশল

চলতি মাসের ৯’ই ডিসেম্বর রাজস্থানের বারওয়ারা ফোর্টে রূপকথার বিয়ে সেরেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এখনো বিয়ের রেশ কাটেনি এই তারকা নববিবাহিত দম্পতির। তবে শর্ত সাপেক্ষে ভিকি কৌশলের সাথে গাঁটছড়া বেঁধেছেন এই অভিনেত্রী। বলিউডের এই উঠতি নায়ককে বিয়ে করা নিয়ে শুরুর দিকে সংসয়ের মধ্যে ছিলেন অভিনেত্রী।

বলিউডের এই দুই অভিনেতা অভিনেত্রীর সম্পর্ক নিয়ে কম জল্পনা ছিল না মিডিয়াতে। তবে তারা কখনোই প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কোনো মন্তব্য করেননি। শুরু থেকেই চরম গোপনীয়তা বজায় রেখেছিলেন নিজেদের সম্পর্কের ক্ষেত্রে। বিয়ের সময়ও সেই গোপনীয়তা লঙ্ঘন করেননি তারা। বিয়ের শেষেই সকলের সামনে জোরে দেখা দিয়েছিলেন এই তারকা জুটি। সম্পর্কের শুরু থেকেই অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন ভিকি,তা নিজের ঘনিষ্ঠমহলে গোপন করেননি অভিনেতা।

ক্যাটরিনা কাইফের এক বন্ধু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাদের প্রেম, ভালোবাসা, সম্পর্ক, বিয়ে সবটাই হয়েছে খুব দ্রুত। সম্পর্কে যাওয়ার দু’মাসের মধ্যেই নাকি অভিনেতা বুঝতে পেরেছিলেনন তিনি ক্যাটরিনাকে বিয়ে করতে চান। অভিনেতাকে পছন্দ করলেও তখনো অভিনেত্রী নিশ্চিত ছিলেন না তিনি ভিকি কৌশলকে বিয়ে করবেন কিনা! তবে সেইসময়েও হাল ছাড়েননি ভিকি। তার ভালোবাসার সামনে শেষপর্যন্ত মাথানত করেছেন অভিনেত্রী।

তবে বলিউডের এই সুন্দরী অভিনেত্রী শর্তসাপেক্ষে বিয়ে করেছেন বলিউডের এই উঠতি নায়কের সাথে। তার শর্ত ছিল, ভিকি কৌশল তাকে ঠিক যতটা ভালোবাসেন, বিয়ের পর ঠিক ততটাই ভালোবাসা যেন তার মা ও ভাই-বোনেরা পায়। এমন মিষ্টি শর্তে সাথে সাথেই রাজি হয়ে গিয়েছিলেন অভিনেতা। বলিউডের এই হেভিওয়েট দম্পতির বিয়ে হওয়ার পর থেকেই বেজায় খুশি তাদের অগণিত অনুরাগীরা।

Related Articles

Back to top button