বলিউডবিনোদন

‘আমাকে নেমন্তন্ন করেনি’, ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী কিয়ারা আডবানি

দিন কয়েকের মধ্যে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলিউডের অন্যতম চর্চিত জুটি ভিকি-ক্যাটরিনা। এই সেলিব্রেটির বিয়ে ঘিরে বলিউডের অন্দরে চলছে তুমুল চর্চা। শোনা যাচ্ছে, রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে এই হেভিওয়েট জুটির রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে হবে জুটির বিয়ের অনুষ্ঠান। তবে অনেকের প্রশ্ন এদিন সত্যি ভিকি আর ক্যাটের বিয়ে হবে? নাকি পুরোটাই রটনা।তবে এই সেলেবের বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ চড় চট করে বাড়ছে।

কিন্তু ‘ভিক্যাট’-এর বিয়েতে কি আমন্ত্রন পেয়েছেন হবু বরের সহকর্মী তথা শেরশাহ অভিনেত্রী কিয়ারা আডবানি? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে প্রশ্ন করা হয়েছিল অভিনেত্রী কিয়ারাকে। এদিন প্রসঙ্গ কিছুটা এড়িয়ে যেতে দেখা যায় এই অভিনেত্রীকে। তিনি বলেন, ‘ওদের বিয়ে হচ্ছে? এই বিষয়ে শুনেছি। কিন্তু আমাকে তো নেমন্তন্ন করেনি’। খুব সীমিত শব্দে আর বুদ্ধিমত্তার সাথে সংবাদমাধ্যমের উত্তর দিয়ে থেমে যান ‘শেরশাহ’ নায়িকা। কিয়ারা আর ভিকি খুব ভালো বন্ধু তাহলে ভিক্যাটের বিয়েতে কেন কিয়ারাকে নেমন্তন্ন করা হয়নি, তা নিয়ে নতুন জল্পনা শুরু হয়ে বলিপাড়ার অন্দরে।

২০১৮ সালে নেটফ্লিক্সে ‘লাস্ট স্টোরিজ’ ছবিতে একসঙ্গে স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন ভিকি কৌশল এবং কিয়ারা আডবানি। আর এই সিনেমা থেকে কিয়ারার বলিউডে সাফল্যের যাত্রা শুরু হয়। বলিউড সূত্রের খবর, ‘ভিক্যাট’-এর বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত আছেন কিয়ারাও। এমনকি তাঁর প্রেমিক সিদ্ধার্থ মলহোত্রাও এই হেভিওয়েট কাপলের বিয়ের নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। যদিও এই বিষয়টি অস্বীকার করেছেন অভিনেত্রী। হয়তো ভিক্যাটের কথা ভেবে করেছেন।

বলিউডে বিগ ফ্যাট জুটির হাইপ্রোফাইল ওয়েডিং এর আগে, শুক্রবার একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল সাওয়াই মাধোপুর জেলা প্রশাসনের তরফ থেলে। সুষ্ঠুভাবে বিয়ের আয়োজন, আইনশৃঙ্খলা মেনে রক্ষা ও ভিড় নিয়ন্ত্রণের ব্যবস্থা নিয়ে আলোচনা আর কোভিড বিধি মানার জন্য এই বৈঠক করা হয়। কড়া নিরাপত্তার চাদরে মোড়া থাকবে হবু দম্পতির এউ বিয়ের স্থান।

শোনা যাচ্ছে, হাই-প্রোফাইল বিয়েতে বলিউডের বরুণ ধাওয়ান, রোহিত শেট্টি, শশাঙ্ক খৈতান, নাতাশা দালালের মতো হাইপ্রোফাইল ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি না থাকার সম্পূর্ণ চেষ্টা করা হয়ে আয়োজকদের টিমের তরফে। জানা যাচ্ছে, বিয়েতে ১২০ জন অতিথি আমন্ত্রিত থাকবে। কোভিডের জন্য আমন্ত্রিতের সংখ্যা কমানো হয়েছে। বিয়ের আয়োজনে কোনরকম ত্রুটি রাখছেন না ভিকি আর ক্যাটের টিম। ক্যট নিজের বিয়ের জন্য বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকেই সজ্জিত হবেন। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা কাইফ। এখন শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে।

Related Articles

Back to top button