বিনোদনবলিউড

Urvashi Rautela: হলুদ শাড়িতে মোহময়ী উর্বশী, একঝলকেই মুগ্ধ নেটজনতা

×
Advertisement

উর্বশী রাউতেলা বলিউডের অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। মডেলিং দিয়ে শুরু করেছিলেন নিজের কেরিয়ার। তবে মডেলিং দিয়ে শুরু করলেও পরবর্তীকালে তিনি বড়পর্দার পরিচিত মুখ হয়ে ওঠেন। বলিউডের তারকারা কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন, এই অভিনেত্রীও তার ব্যতিক্রমী নন। চলতি বছরেই উর্বশী রাউতেলা ‘ইন্ডিয়াস্ প্রাইড’ বা ২০২২’এর সবথেকে শক্তিশালী মহিলা হিসেবে মনোনীত হয়েছিলেন। তবে সম্প্রতি অন্য একটি কারণে চর্চায় উঠে এসেছেন তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ তিনি। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নেটদুনিয়ায় নেটনাগরিকদের সাথে। সম্প্রতি নিজের একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীকে একটি হলুদ কাঞ্জিবরমে দেখা গিয়েছে। সাথে পরেছিলেন ঘটিহাতা মানানসই ব্লাউজও। পাশাপাশি হাতে, গলায়, মাথায় ও কোমরে ছিল মানানসই অলংকার। রীতিমতো মোহময়ী সাজেই সম্প্রতি ক্যামেরার সামনে দেখা দিয়েছেন তিনি। এই ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, তার প্রথম তামিল গান আসতে চলেছে খুব শীঘ্রই। যে গানটি গাইতে শোনা গিয়েছে শ্রেয়া ঘোষালকে। সেই গানের সাথে সকলকে ইনস্টারিল ভিডিও বানানোর অনুরোধ জানিয়েছেন তিনি। পাশাপাশি এই গানটি উপভোগ করার পরামর্শও দিয়েছেন তিনি।

Advertisement

উল্লেখ্য, সম্প্রতি অভিনেত্রীর এই লুক মুগ্ধ করেছে সকলকে। যেকোনো ধরনের পোশাকেই সাবলীল উর্বশী রাউতেলা, যারা তাকে ফলো করেন তারা জানবেন। সম্প্রতি অভিনেত্রীর এই সাজ নজর টেনেছে অধিকাংশ নেটিজেনদের। তার শেয়ার করা এই ভিডিওর সূত্র ধরেই আপাতত সকলের মাঝে চর্চায় অভিনেত্রী। এই তামিল গান এখন থেকেই পছন্দ হতে শুরু করেছেন শ্রোতা ও দর্শকরা। পরবর্তীকালে এই গানের ভিডিও যে আরও প্রভাব ফেলতে পারে চলেছে, তা স্পষ্ট।

Related Articles

Back to top button