×
বলিউডবিনোদন

বুকে পোশাক নেই, গলার হার দিয়ে ঢাকলেন উর্ধাঙ্গ, নতুন কায়দায় রাস্তায় নামলেন উরফি জাভেদ

ছক ভেঙে আবারো পোশাকের নতুন কায়দা দেখালেন উরফি জাভেদ

Advertisement

বিগ বস প্লাটফর্ম থেকে সকলের নজরে আসেন মডেল তথা অভিনেত্রী উরফি জাভেদ। মাঝেমধ্যেই তাকে দেখা যায় খবরের শিরোনামে থাকতে। তবে তিনি তার অভিনয়ের জন্য নয় বরং তার সাহসী পোশাকের জন্য বেশি বিতরকের সম্মুখীন হয়ে থাকেন। নেটিজেনরা তাকে সস্তার ক্যাটরিনা কাইফ আখ্যা দিলেও, উরফি এই বিষয়গুলি নিয়ে খুব একটা মাথা ঘামাতে রাজি নন। বরং তিনি সব সময় বলেন, “ট্রোলিংকে আমি ট্রোল করি। এগুলো আমার উপরে প্রভাব ফেলে না। এইসব কোনদিনও আমার ক্যারিয়ার নষ্ট করতে পারবে না। আমি এখন এমন একটা জায়গায় আছি যে এরা আর আমার কোন ক্ষতি করতে পারবেনা। আমি এরকম লোকেদের পাত্তা দিই না।”

Advertisement

তবে, তাকে নিয়ে বিতর্ক হবে না এরকমটা তো নয়। তিনি যখনই কোন নতুন ছবি আপলোড করেন কিংবা তিনি এমন কোনো ভিডিও আপলোড করেন, যেখানে তাকে সাহসী পোশাকে দেখা যাচ্ছে, সেগুলি কিন্তু ব্যাপক ভাইরাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। বিতর্ক সবসময় তাকে কেন্দ্র করে চলে এবং তিনি কখনোই বিতর্ক এড়িয়ে যেতে চান না, বরং সেটাকে নিয়ে ভাল ভাবেই চলতে পারেন তিনি। তবে সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত সক্রিয় এবং প্রতিদিন নিয়ম করে সোশ্যাল মিডিয়াতে ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন তিনি। তার মধ্যেই ভক্তদের সঙ্গে ভাবের আদান-প্রদান করাও হয়ে যায় তার।

প্রায় প্রতিদিনই নানারকম হট অবতারে সোশ্যাল মিডিয়াতে ধরা দেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া এই সমস্ত ভিডিওগুলি মাঝেমধ্যে জল্পনা বাড়ায়। এবারেও তার অন্যথা হলো না। তবে সম্প্রতি আবারও তিনি ছক ভেঙে একেবারে নতুন স্টাইলে চমকে দিলেন নিজের অনুরাগীদের। এই ভিডিওতে তাকে একেবারে অন্যরকম লাগছে। তার উর্ধাঙ্গে পোশাকের লেশমাত্র নেই। কেবল একটি গলার চেন আছে। অন্যদিকে, তার শরীরের নিম্নাঙ্গে আছে একটি নেটের কালো স্কার্ট। তার চুলে আছে বড়ো বিনুনি। সঙ্গেই, গলার চেনটিকে তিনি বিনুনি সঙ্গে বেঁধে রেখেছেন।

Advertisement

এই পোশাক পড়ে তিনি পাপারাজ্জিদের সামনে দাঁড়িয়েছেন এবং ছবির জন্য পোজ দিয়েছেন। তবে, যতজন তার এই পোশাকে প্রশংসা করলেন, তার থেকেও বেশি করলেন কটাক্ষ। তার পোশাকের পছন্দ নিয়েও আক্রমনাত্মক কথা বলা হলো। কিন্তু উরফি কোনোভাবেই সেই দিকে মন দিতে চান না। বরং তিনি নিজের মতই নিজের জীবন উপভোগ করতে চান। এবং, নিজেই তিনি একটি সাক্ষাৎকারে এই বিষয়টি স্পষ্ট করে দিলেন।

Related Articles

Back to top button