বলিউড

Urfi Javed: সব সীমা অতিক্রম করলেন উরফি, সবুজ জালিতেই হাজির হলেন ক্যামেরার সামনে

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। তবে সম্প্রতি আবারো নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায় উরফি।

Advertisement

খুব সম্প্রতি আবারো উরফিকে দেখা গিয়েছে তার ইউনিক স্টাইলে। বলাই বাহুল্য, এখন সেই স্টাইল দেখেই চোখ কপালে সাধারণের। মিডিয়ার পাতায় প্রায়ই নিজের অদ্ভুত সাজ-পোশাকের জন্য জনপ্রিয় তিনি। সপ্তাহে দুই একবার চলে আসেন নিজের ভিন্নধর্মী সাজ নিয়ে, যা দেখে অবাক হয়ে যান সাধরণের পাশাপাশি পাপারাজিৎরাও। এবার অভিনেত্রী যে পোশাকে দেখা দিয়েছেন, তা যে তার আগের সমস্ত স্টাইলকে টেক্কা দিয়ে গিয়েছে, সেকথা মানছেন নেটজনতার একাংশও।

Advertisement

খুব সম্প্রতি সবুজ জালিদার পোশাকে গোটা সোশ্যাল দুনিয়া কাঁপিয়ে দিয়েছেন উরফি জাভেদ। বিখ্যাত চিত্রগ্রাহক মানব মঙ্গলানীর ক্যামেরাতেই ক্যামেরাতেই উঠে এসেছেন তিনি। আর সেই ছবি নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সাম্প্রতিক এই ঝলকে অভিনেত্রীকে স্কিন রঙের অন্তর্বাসের সাথে সবুজ জালিদার পোশাকে দেখা গিয়েছে। এদিন মানানসই সবুজ হাই হিলেও ছিলেন তিনি। চুল বেঁধে তাতে লাগিয়েছিলেন বেল ফুলের মালাও। ডার্ক লিপস্টিকে নিয়েছিলেন নুড মেকাপও। শরীরী আবেদনে হোক কিংবা চোখে-মুখে বজায় রেখেছিলেন বোল্ডনেসের ছাপ। আপাতত, উরফি নিজের এই সাম্প্রতিক ঝলককে কেন্দ্র করেই তাপমাত্রা বাড়িয়েছেন সোশ্যাল দুনিয়ার।

Advertisement