বলিউডবিনোদন

VIDEO: ক্রপ টপে উপচে পড়া যৌবন, লাস্যময়ী নাচে ঝড় তুললেন মোনালিসা

Advertisement
Advertisement

বর্তমানে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম হলেও এক সময় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে আসেন মোনালিসা (Monalisa)। অন্তরা বিশ্বাস নাম হলেও মোনালিসা নাম নিয়ে বিনোদন জগতে আসেন তিনি। যখন কোনো ইন্ডাস্ট্রিই তাঁকে সুযোগ দেয়নি, তখন ভোজপুরি ইন্ডাস্ট্রিই তাঁকে প্রথম ব্রেক দিয়েছিল। দ্রুত ইন্ডাস্ট্রির প্রথম সারিতে উঠে এসেছিলেন তিনি।

Advertisement
Advertisement

বর্তমানে বলিউড এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে সঙ্গে ভোজপুরি ইন্ডাস্ট্রিরও বেশ রমরমা হয়েছে। যত দিন যাচ্ছে দর্শক সংখ্যা ততই বাড়ছে ভোজপুরি সিনেমা এবং গানের (Bhojpuri Film)। এমনকি পুরনো ভোজপুরি ছবির গানের ভিডিওগুলি আবারও নতুন করে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ফলত তা আরো বেশি সংখ্যক দর্শকদের মধ্যে ছড়িয়ে যাচ্ছে আর সেই সঙ্গে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতিও বেড়ে চলেছে পাল্লা দিয়ে। তবে শুধু গান আর সিনেমার কথা বললে হবে না। ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও খ্যাতির শীর্ষে উঠেছেন।

Advertisement

Advertisement
Advertisement

মোনালিসা এখন আর ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কাজ না করলেও এখনো তাঁর পুরনো সিনেমা এবং মিউজিক ভিডিওগুলি উঠে আসে চর্চায়। সম্প্রতি এমনই একটি ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় ভোজপুরি গান ‘তু চিজ লাজবাব’এ লাস্যময়ী ভঙ্গিতে নাচতে দেখা গিয়েছে মোনালিসাকে। ক্রপ টপ এবং জিনসে তাঁর ফিগার নজর কাড়ছে দর্শকদের।

ভোজপুরি হিট নামে ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। কয়েক লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। নেটিজেনরাও বেশ উপভোগ করছেন মোনালিসার এই ভিডিওটি। বর্তমানে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বেড়েছে তাঁর। বেশ কিছু হিন্দি সিরিয়ালে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়তা তুঙ্গে মোনালিসার। ইনস্টাগ্রামে ৫০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের কাছে নিজের আকর্ষণ কীভাবে ধরে রাখতে হয় সেটাও খুব ভালো ভাবেই জানেন মোনালিসা।

Advertisement

Related Articles

Back to top button