বলিউডবিনোদন

ছোট পোশাক পরে বিমানবন্দরে বিপত্তির শিকার উরফি জাভেদ, ভিডিও ভাইরাল

এই ভিডিওতে তাকে দেখা গিয়েছে অনেক ছোট পোশাক পরে ছবি তুলতে

×
Advertisement

এই মুহূর্তে বলি দুনিয়ায় সবথেকে বড় তারকাদের মধ্যে একজন হলেন উরফি জাভেদ। এই মুহূর্তে তিনি তার বোল্ড লুক এবং আন্দাজের জন্য অত্যন্ত জনপ্রিয়। একদিকে যখন তিনি বিতর্কের মধ্যে থাকেন তার পোশাকের জন্য, তেমনি তিনি কিন্তু তার কথাবার্তার জন্যেও তাকে মাঝে মধ্যেই থাকতে হয় বিতর্কে। একটা সময় বিগবসের একজন লড়াকু প্রতিনিধি ছিলেন তিনি। তবে এখন তিনি তার পোশাকের জন্যই বেশি চর্চার মধ্যে থাকেন।

Advertisement

প্রায় প্রতিদিন মাঝে মধ্যেই তাকে নানা রকম পোশাক পরে বেরোতে দেখা যায়। শরীরে একটা সুতো পর্যন্ত না থাকলেও, সেই পোশাকে তাকে ঝড় তুলতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তার নানা জায়গায় নানা ফলোয়ার রয়েছে। তাই তার ফলোয়ার সংখ্যাও নেহাত কম না। দেখা যায় এইসব পোশাক পরলেই তাকে ঘিরে ধরেন পাপারাজিরা। সাধারণ মানুষের কাছেও তিনি বেশ জনপ্রিয়। তাই তিনি ভালো করেই জানেন, কিভাবে খবরের শিরোনামে থাকতে হয়।

তবে সম্প্রতি উরফি জাবেদের একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং হতে শুরু করেছে। এই ভিডিওটি ইন্টারনেটে রিলিজ করেছেন ভাইরাল ভায়ানি। সম্প্রতি একটি প্রায় অর্ধনগ্ন পোশাক পরে বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানে ঘটেছে এই ঘটনা। তিনি এদিন পরেছিলেন একটি নীল রঙের প্যান্ট এবং একটি ব্রা কাট টপ। সেই পোশাক দেখেই অনেকে তার সাথে ছবি তুলতে চলে আসেন।

Advertisement

মুহূর্তের মধ্যেই তার সঙ্গে পুরো ভিড় জমে যায়। আর সেই দেখে যথেষ্ট ভয় পেয়ে যান অভিনেত্রী নিজেই। এরকম ধরনের পোশাকের জন্য যে এই বিপত্তি ঘটেছে সেটা বলাই বাহুল্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি নিয়ে ঝড় উঠেছে। এই মুহূর্তে বেশ ট্রেন্ডিং চলছে এই ভিডিওটি। অনেকে কমেন্ট করেছেন, এরকম পোশাক পরে যাওয়ার প্রয়োজন কি? আবার অনেকে, বলেছেন শুধুমাত্র নিজেকে খবরে রাখার জন্যই এরকম কাজ করেন তিনি।

Related Articles

Back to top button