বিনোদন

Ullu অ্যাপে রিলিজ করছে Mastram পার্ট ৩, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

কামুকতার সীমা লঙ্ঘন করে এই ওয়েব সিরিজ বানানো হয়েছে

Advertisement

Advertisement

আজকালকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে ইন্টারনেট দুনিয়া। বিভিন্ন ওয়েব সিরিজ আজকাল টপ ট্রেন্ডি।বলি অভিনেত্রীদের পাশাপাশি বেশ জনপ্রিয়তা পাচ্ছেন বিভিন্ন ওয়েব সিরিজের তারকারা। এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

Advertisement

‘মাস্তরাম’ ওয়েব সিরিজটি বেশ কয়েক বছর আগে রিলিজ করলেও এর জনপ্রিয়তা কিছু কম নয়। গোটা ওয়েবসিরিজ জুড়ে লাস্যময়ী ভঙ্গিতে তারকাদের যৌন উপভোগ্য দৃশ্য ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ নেটিজেনের। গত ৬ ই ডিসেম্বর Ullu ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘মস্তরাম’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি ট্রেলারের ভিউ অতিক্রম করেছে দুই হাজারের কিছু বেশি। তবে এই ওয়েব সিরিজটি প্রাপ্তবয়স্ক হলেও অন্য ওয়েব সিরিজগুলির মতো বি গ্রেড নয়।

Advertisement

Advertisement

এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে রয়েছেন অংশুমান ঝা। তিনি একজন লেখক। পেটের তাগিদে তিনি মশলাদার কামুক গল্প লিখতে শুরু করেন। তবে নিজের পরিচয় অন্তরালে রাখেন তিনি। নিজের কল্পনায় আশপাশের মহিলাদের সাথে রগরগে যৌনতায় মেতে ওঠেন তিনি। এক একটি দৃশ্য দেখে লজ্জায় লাল হয়ে যাবেন আপনি। এর পার্ট ৩ গত ২ ফেব্রুয়ারি রিলিজ করেছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তারা আলিশা বেরি, রানি চ্যাটার্জি প্রমুখরা। আপনি যদি এই ওয়েব সিরিজের কিছু ঝলক দেখতে চান, তাহলে এখানেই দেখে নিন।

Recent Posts