×
বলিউডবিনোদন

‘আমি দাদু হয়েছি’, আনন্দে লাফিয়ে উঠলেন উদিত নারায়ণ

Advertisement

আবার আনন্দের খবর বলি পাড়ায়, উদিত নারায়নের ছেলে আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়াল তাদের নতুন অথিতির আগমনের বার্তা প্রকাশ করেছেন তাদের সোসিয়াল মিডিয়া একাউন্টে। এই খবর ভাইরাল হতে না হতেই আদিত্যের ফ্যানেরা তাকে অভিনন্দন দিয়েছেন প্রচুর। খুশির খবর এই যে আদিত্য ও শ্বেতা একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। নতুন পিতা ও মাতা খুব খুশি এবং গোটা পরিবারের সাথে এই নতুন অথিতির অ্যাপায়ন করতে ব্যাস্ত দেখা গিয়েছে।

Advertisement

ওপর দিকে উদিত নারায়ণ তার ছেলে আদিত্যকে বাবা হিসেবে দেখে খুবই আপ্লুত। উদিত নারায়ণ তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আদিত্য ও শ্বেতার বিয়ের ছবি শেয়ার করেছেন। এই ছবি শেয়ার করার পাশাপাশি তিনি লেখেছেন, ২৪.২.২০২২ তারিখে আমাদের বাড়িতে একটি ছোট্ট দেবদূত এসেছেন, আর এর সাথে সাথেই আমি দাদু হবার আনন্দও পেলাম। এবং ছেলে আদিত্য নারায়ণ ও মেয়ে শ্বেতাকে অনেক ভালবাসা এবং অভিনন্দন জানিয়েছেন। অনেক তারকাই এই পোস্টে মন্তব্য করেছেন এবং দাদু হওয়ার জন্য অভিনন্দন জানিয়েছেন উদিত নারায়ণকে।

বাবার পোস্টের কমেন্টে আদিত্য নারায়ণ লিখেছেন ” এবার আপনার নাতনি গান গাইবে”। 2020 সালে আদিত্য ও শ্বেতা বিবাহের পবিত্র বন্ধনে বাধা পরেন, তার আগে 11 বছর ডেট করেছেন একে অপরকে। কন্যা সন্তানের আগমনে দুজনেই খুব খুশি।

Advertisement

Related Articles

Back to top button