দুই বাঘীনির লড়াই, কামড়ে ছিড়ে ফেললো জিভ, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

জঙ্গলে বন্য প্রাণীরা নিজেদের মধ্যে লড়াই মাঝে মাঝে করে থাকে। তবে দুজন হিংস্র বাঘিনীর লড়াই দেখলে অবাক হয়ে যাবে। সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা এখন প্রায়ই জঙ্গলের ভিতরে বিভিন্ন পশু পাখিদের লড়াই দেখতে পাই। সম্প্রতি ভাইরাল হয়েছে এক ভিডিও যা দেখলে অবাক হয়ে যাবেন। রনথম্বোর নামক এক জঙ্গল বাঘেদের জঙ্গল নামে পরিচিত। আর সেই জঙ্গলে মছলি নামক একজন বাঘিনী নামকরা ছিল।

Advertisement

আর সম্প্রতি এই জঙ্গলের নাম করা বাঘিনী হলো মছলির নাতনি ঋদ্ধি। ঋদ্ধি। জঙ্গলে আপন মনে মেতে থাকে সব সময়। নিজের এলাকা ছাড়তে নারাজ জেদী বাঘিনী। বেশ কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয় এক ভিডিও।

Advertisement

এমনিতেই বাঘিনীরাই শিকার করে থাকে তাই বেশিরভাগ বাগিনি হিংস্র হয়ে থাকে।এইরকমই এক হিংস্র বাঘের লড়াই আমাদের চোখের সামনে ভেসে উঠলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওর মাধ্যমে। এই ঋদ্ধির সাথে লড়াই লাগল এক অন্য বাঘিনীর।  অন্য বাঘিনীটি সম্পর্কে বৃদ্ধির বোন হয় কিন্তু লড়াই করতে করতে ঋদ্ধির জিভ টেনে ছিড়ে ফেললো সে। তাদের মধ্যে লড়াই শুরু হয়েছিল জায়গা দখল করার। তারা এতটুকু কেউ জায়গা ছাড়তে নারাজ।

Advertisement

তার নিজের বোনের সাথে লড়াই করতে করতে জিভ টেনে ছিড়ে ফেলে শুধুমাত্র জায়গা দখল করার জন্য। আহত ঋদ্ধি কে হাসপাতালে নিয়ে যাওয়া হয় সঙ্গে সঙ্গে তার চিকিৎসার জন্য। মুহূর্তেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।ওয়াইল্ড লিক নামেরএকটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি ভাইরাল হয়েছিল।