ভোজপুরি

Bhojpuri Video: লাল শাড়ি পরে অভিনেতাকে হট করলেন তনুশ্রী চ্যাটার্জি, ভিডিওটি একা দেখুন

অভিনেত্রীর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে আজকাল ভোজপুরি গানের একটা দারুন ক্রেজ তৈরি হয়েছে। বর্তমানে ভোজপুরি জগতে সাহসী অভিনেত্রী তনুশ্রী চট্টোপাধ্যায়ের একটি গান ইন্টারনেট দুনিয়ায় দারুন ভাইরাল হয়েছে। এই ভিডিওটি দেখে ভোজপুরি দর্শকদের মন রীতিমতো পাগল হয়ে গিয়েছে। এই গানের ভিডিওতে তনুশ্রীকে দেখা যাচ্ছে ভোজপুরি অভিনেতা রাকেশ মিশ্রর সঙ্গে দুর্দান্ত অভিনয় করতে। তাদের দুজনের রোমান্টিক ভিডিও দেখে সবাই রীতিমতো চমকে গিয়েছেন। এই ভিডিওতে তাদের দুজনের রোমান্স ভারতের দর্শকদের মন জিতে নিয়েছে। এই ভাইরাল ভোজপুরি গানের নাম দেওয়া হয়েছে বরফ কে পানি। এই গানটি এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক হিট প্রমাণিত হয়েছে। এই গানে তনুশ্রী একটি লাল রঙের পোশাক পরে রয়েছেন, নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছেন।

Advertisement
Advertisement

এই গানটি ভোজপুরি ছবি দিল হে কে মানতা নেহি থেকে নেওয়া হয়েছে এবং এই গানটি গেয়েছেন রাকেশ মিশ্র এবং কল্পনা নিজেদের কন্ঠে। এই গানটির কথা লিখেছেন পেয়ারীলাল যাদব। এই গানের ভিডিও তে তনুশ্রী চরম রোমান্স করেছেন যা দেখলে আপনিও চমকে যাবেন। এই গানের ভিডিওটি এখন ইউটিউবে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। আপনার সমস্ত দুঃখ ভুলে যাবেন আপনি এই ভিডিও দেখলে। ইউটিউবে এই ভিডিওটি আপনি দেখতে পারেন। এই মিউজিক ভিডিও বেশ ভালো ভিউ পাচ্ছে। এ পরিসংখ্যান বেশ ভালোভাবেই বৃদ্ধি পাচ্ছে। প্রচুর মন্তব্য হচ্ছে এই ভিডিওতে।

Advertisement

তার সাথেই এই ভিডিও দারুণ শেয়ার পাচ্ছে। শুধু তাই নয় তনুশ্রীকে যখনই কোন গানে দেখা যায় তখনই সেখানে দেখা যায় ভক্তদের সারি লেগে গিয়েছে। আপনি ইউটিউবে তনুশ্রীর গান সার্চ করে এই গানটি পেতে পারেন। আর যদি আপনি এখনো পর্যন্ত এই ভিডিওটি না দেখে থাকেন, তাহলে দেখে নিন এই ভিডিওটি।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button