রাখির গায়ে সাবান মাখিয়ে স্নান করিয়ে দিচ্ছেন রাহুল, চরম ভাইরাল বিগবসের ছবি

Advertisement

Advertisement

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস-14’-এর প্রতিযোগী রাখি সাওয়ান্ত (Rakhi sawant) জনসমক্ষে স্নান করলেন। রাখি মানেই ‘এন্টারটেনমেন্ট কে লিয়ে কুছ ভি করেগি’। সম্প্রতি বিগ বসের ঘরে একটি টাস্ক হয়েছে। সেই টাস্কের কারণে প্রতিযোগীদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়েছে তাঁদের স্নানের বাথরুম। রাখি কাজে লাগিয়েছেন এই সুযোগকেই। সুইমিং পুলের ধারে বসিয়ে তাঁকে শ‍্যাম্পু করে দিলেন বিগ বসের আরেক প্রতিযোগী গায়ক রাহুল বৈদ‍্য (Rahul vaid)। এই ভিডিওটি ভাইরাল হতেই ভিডিওটি নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে অতিরঞ্জন। অযথা বেশ কয়েকটি অনলাইন পোর্টাল ও নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, রাখির গায়ে রাহুল সাবান মাখিয়ে দিচ্ছিলেন। কিন্তু এরকম কোনো ঘটনা ঘটেনি। রাখিকে শ‍্যাম্পু করিয়ে দিয়ে রাহুল বলেছেন, ঠান্ডা জলে স্নান করা স্বাস্থ্যের পক্ষে ভালো। কিন্তু রাখি স্নান করে ঠান্ডায় কেঁপে অস্থির হয়ে গেছেন। বিভিন্ন সাঁলোতেও পুরুষ বিউটিশিয়ানরা মহিলাদের শ‍্যাম্পু করেন। তাহলে যাঁরা রাহুলের রাখিকে শ‍্যাম্পু করে দেওয়া নিয়ে প্রশ্ন তুলছেন, তাঁরা কি সাঁলোতে গিয়ে পুরুষ বিউটিশিয়ানদের সাঁলো থেকে বের করে দেবেন?

Advertisement

Advertisement

কিছুদিন আগে বিগ বসের ঘরে রাখি সাওয়ান্ত সর্বাঙ্গে অপর প্রতিযোগী অভিনব শুক্লা (Abhinab shukla)-এর নাম লিখে ঘরের মধ্যে ঘুরে বেড়িয়েছেন। রাখির পরনে ছিল স্পোর্টস ব্রা এবং হট প‍্যান্ট। রাখির এই কান্ড দেখে কার্যত রেগে গিয়েছিলেন অভিনবের স্ত্রী রুবিনা। অভিনব রাখিকে বলেন, এটা এন্টারটেনমেন্ট নয়। কিন্তু শোয়ের ‘মাস্টারমাইন্ড’ প্রতিযোগী বিকাশ গুপ্তা (vikas Gupta) বলেন, একজন এন্টারটেইনার হিসাবে রাখি অনেকের থেকে আধুনিক। রাখি জানেন, বিতর্ক মানেই রাখি সাওয়ান্ত। সেই কারণেই অভিনবের নাম সর্বাঙ্গে লিখে শোয়ের ‘আই ক্যান্ডি’ হলেন রাখি। পরে অভিনব, রুবিনাকে বলেন, এন্টারটেনমেন্ট রাখির জীবনের প্রকৃত সত্য ও ভালোবাসা। কিছুদিন আগেই শোয়ের মধ্যে একটি বিশেষ মন্তব্য করেছেন রাখি। মন্তব্যটি আপাতদৃষ্টিতে বিতর্কিত হলেও এটিকে এক নারীর ইচ্ছা বলেও মর্যাদা দেওয়াই যায়। এদিন বাথরুমের করিডোরে অপর প্রতিযোগী সোনালি ফোগাট (Somali phogat)-কে রাখি বলেন, তিনি বিগ বসের প্রতিযোগী অভিনব শুক্লা -এর স্পার্ম চান। তবে এর জন্য তিনি অভিনবের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে চান না। তিনি খুব খুশি হবেন যদি অভিনব তাঁর স্পার্ম রাখিকে ডোনেট করেন। অভিনবের স্পার্মের মাধ্যমে মা হতে চেয়েছেন রাখি। এমনকি রাখি সোনালিকে জানিয়েছেন, তিনি একটি ফার্টিলিটি ক্লিনিকে তাঁর এগ ফ্রিজ করিয়ে রেখেছেন। তিনি একটি সুস্থ ও সুন্দর সন্তানের মা হতে চান যার আইকিউ ভালো হবে। এই কারণে তিনি অভিনবের স্পার্ম চেয়েছেন।

Advertisement

অভিনব শুক্লার ভদ্রতা, আইকিউ ও সৌন্দর্য নজর কেড়েছে সকলের। মহিলাদের মতে, অভিনব একজন আদর্শ স্বামী। কিন্তু অভিনব বিবাহিত। তাঁর স্ত্রী রুবিনা দিলায়েক (Rubina Dilayek)ও ‘বিগ বস-14’-এর প্রতিযোগী। অভিনব ও রুবিনা দুজনের সঙ্গেই যথেষ্ট ভালো সম্পর্ক রয়েছে রাখির। রাখি অভিনবের স্পার্ম চেয়েছেন , একথা হয়তো অনেকের কাছে নিন্দনীয় হতে পারে। কিন্তু জরায়ুটি রাখির। সুতরাং তিনি কার সন্তানের মা হবেন, সেই সিদ্ধান্ত নেওয়ার অধিকার তাঁর রয়েছে। রাখি প্রায়ই মজা করে অভিনবকে তাঁর ‘ক্রাশ’ বলেন। এতে রুবিনাও মজা পান।

গত বছর রাখি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানিয়েছিলেন তাঁর বিয়ে হয়েছে এনআরআই রীতেশ পান্ডে (Ritesh pandey)-এর সাথে। রীতেশ ইউকে-এর বাসিন্দা। হিন্দু ও খ্রিস্টান দুই রীতি মেনে বিয়ে হয়েছিল রাখির। এরপর রাখি করওয়া চৌথের ছবি শেয়ার করলেও এখনও অবধি রীতেশের কোনো ছবি শেয়ার করেননি। ফলে তাঁর বিয়ে নিয়ে তিনি বারবার প্রশ্ন উঠেছে। বিগ বসের ঘরে প্রতিযোগী আলি গোনি(Ali gony)- ও রাখিকে রীতেশ সম্পর্কে প্রশ্ন করেছিলেন। কিন্তু রাখি আলির প্রশ্ন এড়িয়ে যান। রাখি জানিয়েছেন, রীতেশ খুব লাজুক, তিনি ক্যামেরার সামনে আসতে চান না।

তবে বিগ বসের ঘরেই একসময় তিতিবিরক্ত হয়ে রাখি নিজেও বলেছেন, তাঁর পক্ষে তাঁর বিয়ে নিয়ে বারবার উত্তর দেওয়া সম্ভব নয়। তিনি বলেন, তিনি চান রীতেশ অন্তত একবার ক্যামেরার সামনে আসুন। সুদূর ইউকে থেকে একটি ইন্টারভিউতে রীতেশ জানিয়েছেন, এই বছর করোনা অতিমারীর কারণে তাঁর সঙ্গে রাখির দেখা হয়নি। কিন্তু রাখির কথামতো বিগ বসের ঘরে এসে তাঁদের সম্পর্ককে স্বীকৃতি দিতে তিনি রাজি। তবে রাখি সোনালিকে জানিয়েছেন, রীতেশ তাঁর কাছ থেকে ডিভোর্স চেয়েছেন।

অপরদিকে বিগ বসের প্রতিযোগী নিকি তম্বোলী(Niki Tamboli)- র সমালোচনা করেছেন। কিছুদিন আগে নিকি বলেন রাখি নিজের মান-ইজ্জত খুইয়ে বিগ বসের ঘরে এসেছেন। রীতেশ নিকির এই কথার বিরোধিতা করে বলেন, রাখি নিকির থেকে অনেক সিনিয়র। নিকির উচিত, রাখিকে সম্মান দেওয়া। একজন নারী হয়ে নিকির উচিত নয় আরেকজন নারীকে অপমান করা। রীতেশ বলেন, তিনি চাইলে নিকির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করতে পারেন। কিন্তু ‘বিগ বস’ একটি গেম শো এবং তিনি এই গেম শো-টিকে সম্মান করেন। এই কারণে রীতেশ এখনও পর্যন্ত নিকির বিরুদ্ধে কোনো আইনি পদক্ষেপ গ্রহণ করেননি। রীতেশ জানিয়েছেন, রাখির মতো নারীকে তাঁর স্ত্রী হিসাবে পেয়ে তিনি যথেষ্ট খুশি। রীতেশ চান, রাখি ‘বিগ বস 14’ জিতুন। একইসঙ্গে রীতেশ জানিয়েছেন, তিনি ও রাখি খুব তাড়াতাড়ি সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন।