×
ভাইরাল & ভিডিও

VIDEO: অবিকল মানুষের মতো একে অপরের সাথে কথা বলছে দুই টিয়া, পাখিদের প্রেমে মুগ্ধ নেটিজেনরা

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় প্রতিমুহূর্তে কিছু না কিছু ভাইরাল হচ্ছে। আর নেটমাধ্যমের পাতায় কোন কিছুই ভাইরাল হতে খুব একটা বেশি সময় লাগে না। কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ, তা যদি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে তা ভাইরাল হতে বাধ্য।

Advertisement

তবে থেকে থেকেই নেটদুনিয়ায় এমন অনেক ভিডিও ভাইরাল হতে দেখা যায় যা রীতিমতো আমাদের মন ভালো করে দেয়। অর্থাৎ যা আমাদের মধ্যে একটা ভালোলাগা তৈরি করে দেয়। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তেমনই একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। রইল সেই ভিডিও।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটি টিয়াপাখি গাছের ডালে বসে আপন মনে আড্ডায় মশগুল হয়েছে। তবে আড্ডা খাওয়া ছাড়া অসম্পূর্ণ। সেই ট্রাডিশন বজায় রেখেছে এই দুই টিয়াপাখিও। তারা রীতিমতো পেয়ারা গাছে বসে পেয়ারা খেতে খেতে একে অপরের সাথে চালাচ্ছিল কথোপকথন। আর সেই দৃশ্যই এক ব্যক্তি ক্যামেরাবন্দি করে শেয়ার করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

‘প্যারট প্যারাডাইজ’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে নেটমাধ্যমের পাতায়। প্রায় এক বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিল এই চ্যানেল থেকে। বর্তমানে এই ভিডিওর ভিউজ ৯০ লাখ ছাড়িয়েছে। ভিডিওটি পছন্দ করেছেন বহুমানুষ। এমন সুন্দর একটি ভিডিও দেখতে পছন্দ করেছেন সকলেই। নিজেদের ভালোলাগার কথা জানিয়েছেন কমেন্টবক্সে। বিশেষ করে পাখিপ্রেমীদের মাঝে এই ভিডিও যে বেশ ভাইরাল হয়েছে, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button