×
টলিউডবিনোদন

Nushrat Jahan: আমার ‘ইস্যু’ নিয়ে মিডিয়া ব্যবসা করেছে, ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন উঠতেই ক্ষোভ উগরে দিলেন নুসরাত

Advertisement

আর অপেক্ষা মাত্র একদিনের। আগামী ২১’শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘স্বস্তিক সংকেত’। এই ছবিতে নুসরাত জাহানকে রুদ্রাণীর চরিত্রে দেখা যাবে। ছবিতে রুদ্রাণীর চরিত্র নিয়ে শুরু থেকেই ভীষণভাবে উচ্ছ্বসিত অভিনেত্রী। এমনকি ছবিতে প্রিয়মের সাথে রুদ্রাণীর সম্পর্ক নিয়েও বেশ উৎসাহিত অভিনেত্রী। অভিনেত্রীর মাসে এমন ধরনের কাজ ইন্ডাস্ট্রিতে খুব কমই হয়েছে।

Advertisement

সম্প্রতি নিজের অভিনীত ছবি ‘স্বস্তিক সংকেত’এর প্রসঙ্গে অভিনেত্রী নুসরাত জাহান কথা বললেন একটি নামী সংবাদমাধ্যমের সাথে। কথা বলার সময় অভিনেত্রীর কাছে প্রশ্ন রাখা হয়েছিল প্রিয়ম ও রুদ্রাণীর রসায়নের সাথে তার ও যশের মধ্যকার সম্পর্কের কি কোন মিল রয়েছে? আর এমন প্রশ্ন শুনেই খানিকটা বিরক্তিই প্রকাশ করেছেন অভিনেত্রী। এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এমন ধরনের প্রশ্নের উত্তর দিতে তার অদ্ভুত লাগে। তার কথায়, তিনি ভাল আছেন সেটা ছাদের মাথায় উঠে তিনি নিশ্চয়ই চিৎকার করে বলবেন না।

Advertisement

এমনকি তিনি এও জানান, ছোট থেকেই তার নামের সাথে বিতর্ক শব্দটা জুড়ে গিয়েছে। অভিনেত্রী স্পষ্ট বলেছেন তাকে নিয়ে ব্যবসা করছে। তিনি কিছুতেই বুঝে উঠতে পারেন না তার জীবন নিয়ে মানুষের মনে এত প্রশ্ন কেন! তিনি আরো বলেন, তাকে যখন কেউ বলে তার প্রতিভা বিক্রয়যোগ্য তখন তিনি গর্ববোধ করেন। কিন্তু সেটা যখন ব্যক্তিগত জীবনে প্রবেশ করতে থাকে তখন সেটা থামানো উচিৎ বলেই মত অভিনেত্রীর।

এই প্রসঙ্গে তিনি আরো বলেন, কোন জিনিস বিক্রয় করতে মশলার প্রয়োজন হয়। আর সেই মশলা তিনি কখনোই সাধারণ মানুষ কিংবা মিডিয়ার হাতে তুলে দেননি। তাকে নিয়ে তর্ক-বিতর্কে জড়ানো কিংবা চর্চা করা, তাদের নিজস্ব চয়েজ বলেই মনে করেন অভিনেত্রী।

শেষে তিনি জানান, তিনি বারবার ভুল করেন আর সেই ভুল থেকে শিক্ষা নেন। শিক্ষা নেওয়ার পরেও তিনি আবারও নতুন করে ভুল করেন। আর তার জন্য তিনি কারুর কাছে উত্তর দিতে রাজি নন। প্রয়োজনে তিনি পরিবারের সদস্যদের কাছে উত্তর দিতে পারেন কিন্তু অন্যকারোর কাছে নয়। এমনকি তিনি এও বলেন, তিনি যদি তার ভক্তদের সাথে কখনও কোন অন্যায় করেন, তাহলে তিনি তাদের সরাসরি উত্তর দেবেন। তিনি এও বলেন, কোন বিষয়ে তার যদি কথা বলতে ভালো না লাগে তিনি বলবেন না। এতে কোন ভুল নেই বলেই মনে করেন তিনি। তবে আপাতত নিজের অভিনীত আসন্ন ছবি স্বস্তিক সংকেতের প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

ক্লিক করে ভিডিও দেখুন :

Related Articles

Back to top button