টেক বার্তা

মাত্র ২৫ হাজার টাকায় কেনা যাচ্ছে Hero HF Deluxe, আজকেই কিনে ফেলুন স্বপ্নের বাইক

Hero HF Deluxe বাইকের দামের কথা বলি, সেক্ষেত্রে শো-রুমে সময়ের সেরা এই বাইকটি বিক্রি হচ্ছে ৬৫ থেকে ৭০ হাজার টাকায়।

Advertisement
Advertisement

আজ এই নিবন্ধে আমরা আপনাদের এমন একটি অফার সম্পর্কে জানতে চলেছি, যার মাধ্যমে মাত্র কয়েক হাজার টাকায় স্বপ্নের বাইক ক্রয় করতে পারবেন আপনি। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে ভারতের বাজারে Hero HF Deluxe বাইকটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। শহরের জাঁকজমকপূর্ণ রাস্তা হোক কিংবা গ্রামীন এলাকার রাস্তা, সব জায়গায় এই বাইকটি সমানভাবে পারফরম্যান্স করছে বিগত কয়েক বছর ধরে। জানলে অবাক হবেন, দীপাবলীর আগে কয়েক শতাংশ বৃদ্ধি পেয়েছে Hero HF Deluxe গাড়িটির বিক্রি।

Advertisement
Advertisement

যদি আমরা Hero HF Deluxe বাইকের দামের কথা বলি, সেক্ষেত্রে শো-রুমে সময়ের সেরা এই বাইকটি বিক্রি হচ্ছে ৬৫ থেকে ৭০ হাজার টাকায়। এছাড়া যদি গাড়িটির অবিশ্বাস্য বৈশিষ্ট্য গুলির মধ্যে মাইলেজের কথা বলি, সেক্ষেত্রে আপনি খুব সহজে এই গাড়ি ব্যবহার করে ৬৫ কিলোমিটার পর্যন্ত মাইলেজ পাবেন। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে সুযোগটি নিয়ে এসেছি, সেটি মিস করলে অবশ্যই আপনিও চরম আফসোস করবেন। চলুন আজকের নিবন্ধে জেনে নেওয়া যাক, Hero HF Deluxe বাইকের ওপর অবিশ্বাস্য অফারটি সম্পর্কে-

Advertisement

Hero HF Deluxe 2015: সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রয় কেন্দ্র তথা OLX-এ বিক্রি হওয়ার জন্য উপলব্ধ রয়েছে এই বাইকটি। বাইকের মালিক ৩৫ হাজার কিলোমিটার পথ চলা এই গাড়িটির জন্য ২৫ হাজার টাকা দাম চেয়েছেন।

Advertisement
Advertisement

Hero HF Deluxe 2016: একই ওয়েবসাইটে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে ২০১৬ সালের Hero HF Deluxe বাইকটি। সমসংখক কিলোমিটার রাস্তা অতিক্রম করা এই বাইকটির জন্য ২৮ হাজার টাকা দাম চেয়েছেন গাড়িটির মালিক।

Hero HF Deluxe 2011: জলের দরে বিক্রি হচ্ছে ২০১১ সালের Hero HF Deluxe বাইকটি। গাড়ির মালিক মাত্র ১৩,৫০০ টাকায় গাড়িটি বিক্রি করবে বলে জানিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button