নিউজপলিটিক্সরাজ্য

নন্দীগ্রামে চারটি বাড়িতে দুষ্কৃতী রেখেছেন শুভেন্দু, নির্বাচন কমিশনের কাছে অভিযোগ তৃণমূলের

তৃণমূল মুখপাত্র ডেরেক ও'ব্রায়েন বলেছেন, নন্দীগ্রামে চারটি এলাকায় বাড়ি ভাড়া করে শুভেন্দু অধিকারী দুষ্কৃতী পালন করছেন এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য।

×
Advertisement

এবারের বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম আসনটি সবথেকে হাইপ্রোফাইল আসন। এই আসনে একদিকে রয়েছেন শুভেন্দু অধিকারী আবার অন্যদিকে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবারে শুভেন্দু অধিকারী বিরুদ্ধে অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাল তৃণমূল কংগ্রেস। তৃণমূল জানিয়েছে, নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর চালচলনে সমস্যা রয়েছে এবং তিনি যে আবহ তৈরি করেছেন তাতে সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করা সম্ভব নয়। চারটি বাড়ি ভাড়া করে বহিরাগত দুষ্কৃতীদের কে ভোটে সমস্যা সৃষ্টি করার চেষ্টা করছেন শুভেন্দু অধিকারী।

Advertisement

তৃণমূল মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন বললেন, বহিরাগতদের দিয়ে ভোটের দিন দুর্ঘটনা ঘটানোর পরিকল্পনা রয়েছে শুভেন্দু অধিকারীর। চারটি বাড়ির মধ্যে একটি বাড়ি আবার রেয়াপাড়ার কাছে। দ্বিতীয় বাড়িটি চন্ডিপুর রোডের ধারে। তৃতীয় টি টেঙ্গুয়ার তেরোপাখি গ্রামে এবং চতুর্থটি বয়ালে। এই সমস্ত জায়গায় প্রায় ২০ – ৩০ জন করে দুষ্কৃতী নিয়ে শুভেন্দু অধিকারীর দলবল এলাকা কাপাচ্ছে। তৃণমূলের অভিযোগ শুভেন্দু অধিকারী এই বাড়িগুলিতে দুষ্কৃতীদের বসিয়েছেন।

তৃণমূল জানাচ্ছে, যদি কমিশন হস্তক্ষেপ করে তবেই কিন্তু পরিস্থিতি স্বাভাবিক হওয়া সম্ভব। আগামী পয়লা এপ্রিল নন্দীগ্রামে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। তার আগে এক সপ্তাহের ঝড়ো প্রচারে নামছে চলেছে তৃণমূল এবং বিজেপি। দোলের দিন সন্ধ্যাবেলা মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজে সেখানে পৌঁছে যাবেন বলে জানা গিয়েছে। শেষবেলায় ঝড় তোলা প্রচার করবেন। এর পাশাপাশি ডিজিটাল প্রচারের ওপর জোর দিচ্ছে তৃণমূল কংগ্রেস।

Advertisement

ইতিমধ্যেই তৃণমূল একটি নতুন স্লোগান নিয়ে মাঠে নেমেছে, ফাইটার দিদি। সেখানে বারংবার দেখানো হচ্ছে একা লড়াই চালিয়ে তিনি সমস্ত প্রতিদ্বন্দ্বীদের মাফ করে দিয়েছেন। তাদের সকলকে গুজরাটে পাঠিয়ে দিয়েছেন ব্যাগে প্যাক করে। এছাড়াও গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে এবং মূল্যবৃদ্ধির প্রভাবে যখন মানুষের কাহিল অবস্থা সেই সময় মমতা বন্দ্যোপাধ্যায় নিজের জ্যোতি ছড়িয়ে নন্দীগ্রামে হাজির হয়েছেন তাদের ত্রাতা হিসেবে।

Related Articles

Back to top button