Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

মোদির ‘দিদি দিদি’ ডাক পছন্দ না, একযোগে গর্জে উঠলেন তৃণমূল নেতৃত্বরা

জুন মালিয়া বলেছেন যে দেশের আগে কোন প্রধানমন্ত্রী মোদির মতো ভাষা প্রয়োগ করত না

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের মাঝে তৃণমূল বিজেপি দ্বন্দ্ব ক্রমশ চরমে উঠছে। তৃণমূল ও বিজেপি নেতারা জনসভা একে একে অপরের বিরুদ্ধে অভিযোগ ও পাল্টা অভিযোগ জানাচ্ছে যাতে সরগরম হয়ে উঠেছে গোটা বঙ্গ রাজনীতি। সম্প্রতি বিজেপির প্রচারে ঝড় তুলতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলায় বিভিন্ন জায়গায় জনসভায় অংশগ্রহণ করছেন। আর সেখান থেকে তিনি বারংবার তৃণমূল সুপ্রিমো মমতার বিরুদ্ধে একাধিক ইস্যুতে কটাক্ষ করেছেন। আর তার কটাক্ষের বিরুদ্ধে আজ রবিবার সরব হয়েছেন তৃণমূল নেত্রী শশী পাঁজা ও মেদিনীপুর তৃণমূল কর্মকর্তা জুন মালিয়া।

Advertisement

শশী পাঁজা আজ এক সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে বলেছেন, “মোদি মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে করে বলেন দিদি.. দিদি… কাহা হে দিদি.. এরকম দেশের কোন প্রধানমন্ত্রী কোন মহিলার উদ্দেশ্যে এরকম কটু ভাবে কথা বলতে পারেনা। এই কথা একজন নেতা হিসেবে অন্য নেতাকে বলা মানে তাকে অপমান করা। ওরকম গলার স্বরে দিদির ডাক কোনোভাবেই মেনে নেওয়া যায় না।”

শশী পাঁজার পাশাপাশি জুন মালিয়া প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটাক্ষ করে বলেছেন, “বাংলার মা-বোনেদের অপমান করা হচ্ছে। দিদির হাত ধরে এই বাংলায় বিগত ১০ বছরে নারী শক্তির উত্থান হয়েছে। কিন্তু সেই বাংলাতেই দিদির মত এক নারীকে অপমান করা হচ্ছে। দেশের প্রধানমন্ত্রী হিসেবে এমন ভাষা প্রয়োগ খুবই দুর্ভাগ্যজনক। এতদিন ভারতে যত প্রধানমন্ত্রী ছিল তাদের মধ্যে কেউ এমন সুরে কোনদিন কথা বলেন নি। আসলে ভরা জনসভা থেকে প্রধানমন্ত্রী মমতাকে মানসিকভাবে হেনস্থা করার সর্বপ্রকার চেষ্টা করছে। এই ধরনের কার্যকলাপ মেনে নেওয়া যায় না।” তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দমদম থানায় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button