Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

‘মানুষের পাশে 24×7 থাকতে চাই’, প্রচারে বেরিয়ে মন্তব্য মনোজ তিওয়ারির

রবিবার সকালে মনোজ তিওয়ারি শিবপুর কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রচার করতে বেরিয়েছেন

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের দামামা বেজে গেছে পশ্চিমবঙ্গে। ইতিমধ্যেই রাজ্যের দুই হেভিওয়েট রাজনৈতিক দল তৃণমূল ও বিজেপি তাদের প্রার্থী তালিকা প্রকাশ করে দিয়েছে। শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নেওয়ার জন্য দলের শীর্ষ নেতারা জেলায় জেলায় জনসভা করতে যাচ্ছেন। এরইমধ্যে তৃণমূল কংগ্রেস জোরকদমে পাড়ায় পাড়ায় প্রচার করতে বেরিয়ে গেছে। এবার ৫০ নম্বর ওয়ার্ড শিবপুরে ঘাসফুল সৈনিক মনোজ তিওয়ারিকে সকাল সকাল প্রচারে বেরোতে দেখা গেল।

Advertisements
Advertisement

মনোজ তিওয়ারি আজ রবিবার সকালে তার বিধানসভা কেন্দ্র শিবপুরে পাড়ায় পাড়ায় গিয়ে তৃণমূলের হয়ে প্রচার শুরু করেছেন। তার লক্ষ্যের কথা জানতে চাইলে তিনি সংবাদমাধ্যমের প্রতিনিধির কাছে বলেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ১০ বছর ধরে যে উন্নয়নের কাজ শুরু করেছেন সেই কাজে নিজেকে আত্মনিয়োজিত করতে চাই। মুখ্যমন্ত্রীর প্রকল্পকে প্রত্যেক এলাকাবাসীর বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া আমাদের লক্ষ্য।” এছাড়াও তিনি বলেছেন, “মানুষের কাজের জন্য টোয়েন্টি ফোর ইনটু সেভেন আমি পাশে থাকবো।”

Advertisements

মনোজ তিওয়ারি পাড়ায় পাড়ায় গেলে সাধারণ মানুষের বেশ ভালই সাড়া পাওয়া গেছে। সবাই বাড়ি থেকে বেরিয়ে তৃণমূলের হয়ে জয়ধ্বনি দিয়েছে। এই প্রসঙ্গে মনোজ তিওয়ারি বলেছেন, “সাধারণ মানুষের ভালোবাসা দেখে আমি আপ্লুত। শিবপুর কেন্দ্রে বেশ কয়েক বছর ধরেই তৃণমূল জয়লাভ করছে। এবার আমার লক্ষ্য যে একুশে বিধানসভা নির্বাচনে শিবপুর কেন্দ্র থেকে তৃণমূল যেন রেকর্ড লিড পায়।”

Advertisements
Advertisement

Related Articles

Back to top button