×
বাংলা সিরিয়ালটলিউডবিনোদন

”আজা ভিগ লে পিয়া’, খোলা মাঠে মনের আনন্দে উদ্দাম নাচ পর্দার শ্যামা, ভাইরাল ভিডিও

Advertisement

ফেব্রুয়ারি মাসেই স্বামী সুবান রায়ের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটেছে এই অভিনেত্রীর। ২০১৭’র অক্টোবর মাসে একে অপরের সাথে সাত পাকে বাঁধা পরেছিলেন তারা। তবে বছর ঘুরতে না ঘুরতেই তাদের বিচ্ছেদ নিয়ে কথা উঠতে শুরু করেছিল। তবে সেইসময় এই প্রসঙ্গে মুখ খোলেননি কেউই। শেষ দেড়বছর ধরে একে অপরের সাথে এক ছাদের তলায় থাকেন না তারা। অনেক আগেই বিচ্ছেদের জন্য আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী। তবে এখন বিচ্ছেদের পর তিয়াসা লেপচা হিসেবেই নতুন ইনিংস শুরু করেছেন অভিনেত্রী।

Advertisement

জানা গিয়েছে, সুবানের সাথে মানিয়ে নিতে সমস্যা হচ্ছে বলেই একে অপরের থেকে বিচ্ছেদ নিয়েছেন তারা। তবে বিচ্ছেদ হলেও তারা একে অপরের বন্ধু হয়েই থাকতে চান। তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমের সামনে নিজের প্রাক্তন স্বামীকে নিয়ে মুখ খুলেছেন তিনি। তিনি স্পষ্ট ভাষায় জানিয়েছেন, তিনি আর কম্প্রোমাইজ করতে পারছিলেন না। উল্লেখ্য, সুবান রায়ের হাত ধরেই টেলিভিশন জগতে পা রেখেছিলেন তিয়াসা, সেকথা বারবার নিজেই স্বীকার করেছেন অভিনেত্রী।

তবে বিচ্ছেদের পরেও এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ার পাতায় ব্যবহার করছেন পুরনো পদবীই। নিজের প্রাক্তন স্বামী সুবান রায়ের পদবী এখনো পর্যন্ত নিজের ইনস্টাগ্রামের পাতা থেকে সরাননি তিনি, আর সেই নিয়েই সম্প্রতি নেটনাগরিকদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হয়েছিলেন তিয়াসা। আর সেই কটাক্ষের জবাবে অভিনেত্রী জানিয়েছিলেন, ইনস্টাগ্রামের টেকনিকাল কিছু সমস্যার জন্য নিজের নাম পরিবর্তন করতে একটু দেরি হচ্ছে তার।

Advertisement

সম্প্রতি সবুজে ঘেরা একটি মাঠের মাঝে স্লিভলেস মেরুন শর্ট ড্রেসে দেখা দিয়েছেন অভিনেত্রী। খালি পায়ে, খোলা আকাশের নীচেই বানিয়েছেন ইনস্টারিল ভিডিও। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান রূপালী জাগ্গার গাওয়া ‘আজা ভিগ লে পিয়া’র তালে নাচতে দেখা গিয়েছে তিয়াসাকে। এই গানটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রেন্ডিংয়ের তালিকায় রয়েছে। অভিনেত্রী এই ভিডিওটি শেয়ার করার পর থেকেই তাকে প্রশংসায় ভরিয়েছেন তার অগণিত ভক্তরা। ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্যের দেখা মিলবে। রইল সেই ইনস্টারিল ভিডিও।

উল্লেখ্য, খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় নতুন কোন ধারাবাহিকের হাত ধরেই কাজে ফিরবেন সকলের প্রিয় তিয়াসা অর্থাৎ পর্দার শ্যামা। টেন্ট সিনেমার অধীনেই কোন এক নতুন আসন্ন ধারাবাহিকে দেখা মিলবে তার। তবে এখনো পর্যন্ত সেই নতুন ধারাবাহিকের প্রোমো শ্যুট করা হয়নি। তার বিপরীতে কোন অভিনেতাকে দেখা যেতে চলেছে? সেই প্রসঙ্গেও কোনো তথ্য মেলেনি। এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন পর্দার শ্যামাও। তবে দর্শকদের জন্য যে টেলিভিশনের পর্দায় একরাশ চমক নিয়ে খুব শীঘ্রই হাজির হতে চলেছেন তিয়াসা, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button