টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

বাড়ির ছাদে বিদেশী গানে তুমুল নাচ ছোট্ট ঝিলিকের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

×
Advertisement

একজন মা দর্গপুজোর সময় মেলার ভিড়ে মেয়েকে হারিয়ে ফেলে, কিছু বছর পর সেই মেয়ে একটু বড়ব হতেই পকেটমার তৈরী হয়। এই নিয়ে শুরু হয় ধারাবাহিক। হ্যাঁ ‘মা’ ধারাবাহিকের কথা বলছি। এই গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলে এই ধারাবাহিক। ২০০৯ সাল থেকে শুরু হয়েছিল এই ধারাবাহিক আর শেষ হয়েছিল ২০১৪। টানা পাঁচ বছর ধরে ছোট ঝিলিক থেকে বড় ঝিলিকের মাকে পাওয়ার সংগ্রাম দেখানো হয়েছিল।৷ আর এতেই টিআরপি ছিল বেশ উর্দ্ধগামী। শেষের দিকে গল্পের গরু গাছে উ‌ঠলেও ধারাবাহিকের জনপ্রিয়তা কমেনি।

Advertisement

আজ ও এই ধারাবাহিকর টাইটেল সং বেজে ওঠে অনেকের সেলফোনে। এই ধারাবাহিকের প্রধান চরিত্র ঝিলিক এখন আর ছোট নেই৷ এই মেয়ে এখন কলেজ পড়ুয়া। পড়াশোনার পাশে প্রেম ও করছেন নিজেরই কলেজের এক ক্লাসমেটের সাথে। পড়াশোনা শেষ হতেই ফের এই ধারাবাহিক জগতে পা রাখবে সকলের প্রিয় ঝিলিক ওরফে তিথি বসু।এখন ধারাবাহিক না করলেও আগের মতো বেশ জনপ্রিয়।

Advertisement

কি করে ভাবছেন। এখন সোশ্যাল মিডিয়ার যুগে প্রত্যেক সেলিব্রেটি নিজের আপডেট দিয়েই থাকেই। তিথিও ব্যতিক্রম নন। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি সক্রিয়। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রয়েছে ১ লক্ষের বেশি অনুগামী। দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে অভিনেত্রীর। তিথির হট আর বোল্ড ফটোশুটে ঘায়েল করছে বহু পুরুষ মন। তিথি এখন নেটদুনিয়ার হট সেনসেশান। তবে মাঝে মাঝে বোল্ড ফটোসেশানের জন্য কটাক্ষ শুনতে হয়। তবে সে সব পাত্তা না দিয়ে নিজের মত করে ফটোশুট করেই থাকেন।

দ্বিতীয়বার কলকাতা শহরে লকডাউন। তাই বাড়ি বসেই নিজের অনুগামীদের মন ভালা করতে কিভাবে হয় তা অভিনেত্রী ভালো করে জানেন। সম্প্রতি তিথি তাঁর ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী কালো শর্ট হট প্যান্ট, আর গোলাপি অফশোল্ডার টপ, উঁচু বাঁধা চুল আর ন্যুড মেক-আপে বাড়ির ছাদে ত বিদেশী গানের তালে তালে তুমুল নাচলেন। তাঁর এই ভিডিও দেখে অনুগামীরা লাইকে ভরিয়ে দিলেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button