ভাইরাল & ভিডিও

Viral: পরনে নাইট সুট, তিন বন্ধু খাটের উপর উদ্দাম নাচ, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল ভিডিও

নেটদুনিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ তা যদি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে তা ভাইরাল হবেই। প্রতিদিন প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে। তবে তার মধ্যে সব ভিডিও যে মানুষের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয় তাও নয়। তবে যে সমস্ত ভিডিও ভাইরাল হয় তার মধ্যে বেশিরভাগটাই নেটিজেনদের বিনোদনের উপর নির্ভরশীল।

প্রতিটা মানুষেরই নিজস্ব বন্ধুদের একটি গ্রুপ রয়েছে। খুব স্বাভাবিকভাবেই তারা যখন একত্রিত হন তখন তারা বিশাল মজা করেন। আর সেটাই স্বাভাবিক। বন্ধুদের সাথে থাকাকালীন এমন অনেক মজার মুহূর্তের সাক্ষী আমরা হই যা পরে মনে করে রীতিমতো হাসতে হাসতে চোখ দিয়ে জল বেরিয়ে যায়। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হাসি থামছে না নেটনাগরিকদের।

সোশ্যাল মিডিয়ায় সকল নেটিজেনদের মধ্যে ভাইরাল হওয়া তিন বন্ধুর উদ্দাম নাচে রীতিমতো হেসে কুটোপাটি খাচ্ছে নেটদুনিয়া। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে তিন বন্ধু নিজেদের ঘরে খাটের উপর উঠে একটি গান চালিয়ে রীতিমত পাগলের মত নেচে যাচ্ছেন, যা দেখে মজা উপভোগ করেছেন তাদের অভিভাবকদের পাশাপাশি নেটিজেনরাও। সম্ভবত তাদেরই কোন এক বন্ধু এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছেন। আর এই সমস্ত ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হলে তা ভাইরাল হতে বাধ্য। মজার ছলেই তারা এই ভিডিওটি বানিয়েছিলেন, তা ভিডিওটি দেখেই স্পষ্ট। তারাও হয়তো ভাবতে পারেননি ভিডিওটি নেটিজেনদের মধ্যে এত ভাইরাল হয়ে যাবে।

সম্প্রতি এই তিন বন্ধুর পাগলামির ভিডিও নেটনাগরিকদের মধ্যে ভাইরাল হওয়ার পর থেকেই শেয়ারও হয়েছে প্রচুর। নেটদুনিয়ায় অনেকেই এই ভিডিও শেয়ার করে তাদের বন্ধুদের ট্যাগ করেছেন। সকলেই মানছেন, বন্ধুদের সাথে থাকাকালীন এমন পাগলামি অনেকেই করে থাকেন। অতএব, এটা অস্বাভাবিক কিছু নয়। কিন্তু ভিডিওতে যারা এই পাগলামিটা করেছেন তাদের পরিচয় জানা সম্ভব হয়নি।

Related Articles

Back to top button