বিনোদন

উফ মোমেন্টের স্বীকার হয়েছেন এই সমস্ত তারকা অভিনেত্রীরা, ইন্টারনেটে ছবি ভাইরাল হয়েছে

সোশ্যাল মিডিয়ায় উফ মোমেন্টের কারণে যেমন ট্রোল হয়েছেন প্রিয়াংকা চোপড়া, তেমন ট্রোল হয়েছেন কাজল আগরওয়ালের মত সেক্সি অভিনেত্রী।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নেমেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ যুবতীরা। যারা নিয়মিত নিজের সাহসিকতার কিছু অংশ শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তবে এই সমস্ত তারকা অভিনেত্রীদের সাথে খোলা মঞ্চে এমন কিছু অপ্রত্যাশিত ঘটনা ঘটে, যার কারণে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে রীতিমতো সমালোচিত হন। সোশ্যাল মিডিয়ায় উফ মোমেন্টের কারণে যেমন ট্রোল হয়েছেন প্রিয়াংকা চোপড়া, তেমন ট্রোল হয়েছেন কাজল আগরওয়ালের মত সেক্সি অভিনেত্রী। বিভিন্ন সময় যাদের এমন কিছু দৃশ্য ক্যামেরা বন্দি হয়েছে, যার কারণে তারা বার বার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। চলুন আজকের নিবন্ধে দেখে নেওয়া যাক, এই তালিকায় কোন কোন তারকা স্থান পেয়েছেন।

Advertisement

১. প্রিয়াংকা চোপড়া: এই তালিকায় শীর্ষে রয়েছেন বলিউড এবং হলিউড কাঁপানো সেক্সি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। প্রিয়াংকা চোপড়া এমন একজন অভিনেত্রী, যিনি তার হট ড্রেসের জন্য অনেক বার উফ মোমেন্টের স্বীকার হয়েছেন এবং ট্রোল হয়েছেন নেটিজেনদের দ্বারা।

Advertisement

২. কাজল আগরওয়াল: এই তালিকায় সম্প্রতি স্থান করে নিয়েছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। কিছুদিন আগে একটি অনুষ্ঠানে যোগদান করার সময় উফ মোমেন্টের স্বীকার হন এই অভিনেত্রী।

Advertisement