Categories: বলিউড

শিফনের শাড়িতে দুরন্ত লুকে ক্যামেরার সামনে ধরা দিলেন Tamanna Bhatia, দেখুন অভিনেত্রীর হট লুক

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এখন

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হলেন তামান্না ভাটিয়া। এই অভিনেত্রী যে শুধুমাত্র বলিউডে নিজের নাম করেছেন, তাই না। তিনি একইসাথে দক্ষিণের ইন্ডাস্ট্রির দুরন্ত এক তারকা হয়ে উঠেছেন বিগত কয়েক বছরে। সম্প্রতি রজনীকান্তের সঙ্গে তার কাভালা গানটি ভারতে ব্যাপক জনপ্রিয় হয়েছে। এই গানের ভিডিওটিতে অভিনেত্রীকে দুরন্ত দেখাচ্ছে এবং তার নাচের স্টাইলে তিনি সবাইকে চমকে দিয়েছেন। তবে এবারে তার একটি নতুন ভিডিওর হয়েছে ভাইরাল।

Advertisement

সোশ্যাল মিডিয়ার রানী তামান্না ভাটিয়া আবারও তার অনবদ্য সৌন্দর্য ও ফ্যাশন সেন্স দিয়ে মুগ্ধ করেছেন ভক্তদের। সম্প্রতি তিনি সাদা রঙের একটি সুন্দর শাড়িতে ঝলমলে অবতারে পাপারাজ্জিদের সামনে ধরা দেন, যা ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছে। তামান্নার এই শাড়িটি গোল্ডেন প্যাটার্ন এবং ওভাল প্রিন্টেড ডিজাইন দিয়ে সজ্জিত ছিল। সোনালী জরি এবং পাড় শাড়ির সৌন্দর্য্য আরও বাড়িয়ে তুলেছিল। এর সাথে তিনি একটি সোনালী ব্লাউজ পরেছিলেন যাতে গভীর নেকলাইন এবং পাতলা ফালা ছিল। এই ব্লাউজে তামান্নার ক্লিভেজ একেবারে স্পষ্টভাবে দৃশ্যমান ছিল।

Advertisement

এই দুর্দান্ত লুককে একেবারে সম্পূর্ণ করতে তামান্না সোনার ব্রেসলেট এবং কানের দুল পরেছিলেন। বান করা চুলে সাদা রঙের গজরা তার সৌন্দর্য্যে আরও আভা যোগ করেছিল। মেক-আপ ছিল সাবলীল – কালো আই-লাইনার, ব্লক কোহল, আই ভ্রু, মাস্কারা, প্যাস্টেল শেডের গোলাপী লিপস্টিক এবং ছোট বিন্দি।

Advertisement

তামান্নার এই লুকের একটি ভিডিও ইউটিউব চ্যানেল @Shajipappante Aadu-তে পোস্ট করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখেছেন এবং হাজার হাজার মানুষ লাইক করেছেন। ভক্তরা তামান্নার সৌন্দর্য, ফ্যাশন এবং ঐতিহ্যবাহী লুকের প্রশংসায় পঞ্চমুখ। এই ভাইরাল ভিডিও তামান্নার জনপ্রিয়তা এবং ভক্তদের ভালোবাসার প্রমাণ।

Recent Posts