বিনোদন

Web Series: এই ওয়েব সিরিজে অভিনেত্রী সব সীমা ভেঙে দিলেন, ক্যামেরার সামনে প্রচণ্ড অন্তরঙ্গ দৃশ্য দিয়েছেন

ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শরণ্যা জে কৌর

Advertisement

Advertisement

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুর কিছু যৌনতামাখা ওয়েব সিরিজ।

Advertisement

কিছুদিন আগেই রিলিজ করেছে পালং তোড সিরিজের একটি ওয়েব সিরিজ যা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে দিয়েছে। ওয়েব সিরিজটির নাম জারুরাত। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শরণ্যা জে কৌর। এই ওয়েব সিরিজে এমন অন্তরঙ্গ দৃশ্যের শুটিং হয়েছে যা নিঃসন্দেহে আপনার চক্ষু চড়কগাছ করে দিতে পারে।

Advertisement

Advertisement

সাহসী ওয়েব সিরিজ ‘পালং টড জরুরত’-এ শরণ্যা সবিতা চরিত্রে অভিনয় করেছেন যিনি একজন গৃহকর্মী। ওয়েব সিরিজে সবিতাকে একজন পক্ষাঘাতগ্রস্ত যুবকের যত্ন নিতে দেখা যায়। কিন্তু টাকার লোভ করে ও শারীরিক চাহিদা পূরণ করতে ওই যুবকের সাথে বিছানায় শুয়ে পড়েন তিনি। এতে নিজের শরীর দেখিয়ে অনেক সাহসী দৃশ্যে কাজ করেছেন অভিনেত্রী। তাঁর এই ওয়েব সিরিজ অবশ্যই ঘরের দরজা বন্ধ করে একলা দেখবেন।

Recent Posts