বিনোদন

Bhojpuri: খেসারী লাল যাদবের ‘গরম গোদাম’ ইন্টারনেটে আগুন লাগিয়েছে, রোমান্সের সব সীমা ছাড়িয়ে গেল

ভাইরাল ভিডিওতে তারকা জুটির রগরগে কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন খেসারি লাল যাদব। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। আজকের এই প্রতিবেদনে ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী ইয়ামিনী সিং। এই ভিডিওতে এই তারকা জুটির রগরগে কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন অনেকেই। সম্প্রতি তাঁদের একটি ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওটি বাড়িতে একা থাকলে তখনই দেখবেন। ভুল করেও বাড়ির বাচ্চাদের সামনে এই ভিডিওটি চালাবেন না।

Advertisement

আসলে সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে ‘গরম গোদাম‘ গানটি। এটি রিলিজের কয়েক মিনিটের মধ্যেই লাখ লাখ মানুষ দেখেছেন। এতে তারকা জুটির রোমান্টিক হট কেমিস্ট্রি দেখে লজ্জা পাবেন আপনিও। তাঁদের অন্তরঙ্গ স্টাইলে নাচ আপনার মন জয় করে নেবে। এই গানের মধ্যে নিজের মধুর কণ্ঠ দিয়েছেন নেহা রাজ। ভিডিওটি প্রায় ১.৫ লাখের বেশি মানুষ দেখেছেন রিলিজের সাথে সাথেই। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts