বলিউডবিনোদন

Malaika Arora: মালাইকা আরোরার ছেলের জীবনে মায়ের জায়গা নিলেন এই সুন্দরী, দেখুন কে তিনি

এই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার অন্ত নেই

×
Advertisement

ছাইয়্যা ছাইয়া’ অভিনেত্রী মালাইকা অরোরা সম্প্রতি আবারো খবরের শিরোনামে রয়েছেন সম্প্রতি। তিনি ওটিটি প্ল্যাটফর্মে তার নতুন রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ শুরু করেছেন। মালাইকার আত্মীয়স্বজন এবং বন্ধুরা এই অনুষ্ঠানের বিভিন্ন পর্বে আসেন এবং তার জীবনের সাথে সম্পর্কিত বিষয়গুলি সম্পর্কে বলেন। পরের পর্বে হাজির হতে চলেছেন মালাইকা ও আরবাজের ছেলে আরহান খান। আরহান খান সবসময়ই জনসাধারণ এবং ক্যামেরা থেকে দূরে ছিলেন এবং এই প্রথম তিনি এভাবে সবার সামনে আসবেন। আরহান মালাইকাকে এমন কিছু কথা বলেছেন যা অভিনেত্রীকেও অবাক করেছে এবং মালাইকা নিজেও রেগে গেছেন। চলুন জেনে নিই মাকে আরহান কি এমন বললেন, যার জন্য চমকে গেলেন মালাইকা।

Advertisements
Advertisement

মালাইকা অরোরার শোতে আরহান খান তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কথা বলেছেন। মালাইকা এবং আরবাজের বিবাহবিচ্ছেদের পরে আরহানের জীবন কেমন ছিল এবং আজ তার জীবনে তার বাবা-মায়ের গুরুত্ব কী, সেই সম্পর্কে কথা বলেছেন আরহান। মালাইকাকে তিনি বললেন যে, মালাইকা তাঁর মা হলেও তাঁর জীবনে মালাইকার বোন অমৃতা অরোরা এখন তাঁর মায়ের জায়গাটা নিয়েছেন। একথা শুনে একেবারে স্তব্ধ হয়ে যান মালাইকা।

Advertisements

এ কথা শুনে মালাইকা আবেগাপ্লুত হয়ে পড়েন কিন্তু তারপরও চুপ থেকে তিনি নিজের ছেলের কথা শুনছিলেন। আরহান আরও বলেন, ‘পরিবারে ও বাবা মায়ের ব্যক্তিগত জীবনে যা কিছু ঘটেছে, তারপর আমার জীবনে মালাইকার গুরুত্ব অনেকটাই কমে গেছে।’ আরহানের কথায় মালাইকা কেমন প্রতিক্রিয়া দিলেন সেটাই এখন দেখার।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button