×
জ্যোতিষ

মে মাসে এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে, লক্ষ্মীজির আশীর্বাদ পাবেন

Advertisement

লক্ষী দেবী হলেন ধোনের ও ভাইগ্যের দেবী। তিনি যদি কারো ওপর প্রসন্ন হন তাহলে তার ভাগ্য খুলে যায়। মে 2022 জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে। মে মাসের শুরুর মাত্র দুই দিন আগে, অর্থাৎ ২৯ এপ্রিল 2022, শনির রাশিচক্র আড়াই বছর পর পরিবর্তন হচ্ছে। একই সময়ে, বছরের প্রথম সূর্যগ্রহণ ৩০ এপ্রিল ঘটছে, যা ১ মে সকালে শেষ হবে। গ্রহের গতিবিধির এই পরিবর্তন অর্থের দিক থেকে কয়েকটি রাশির জাতকদের জন্য সৌভাগ্যের প্রমাণিত হতে চলেছে।

Advertisement

১) বৃষ রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে মে মাসটি বৃষ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। এই রাশির লোকরা তাদের পরিশ্রমের ফল পাবে। শুধু তাই নয়, চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্যও আপনাকে পূর্ণ সমর্থন করবে। ব্যবসায়ীদের উন্নতি হতে পারে। শুধু তাই নয়, শিক্ষার্থীরা অনুকূল ফলাফলও পেতে পারে। মার্চ মাসে অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে।

২) তুলা রাশি- তুলা রাশির জাতকরা অনেক বিষয়ে সাফল্য পেতে পারেন। সেই সঙ্গে কাজের প্রশংসা পাবেন এবং বসেরও থেকেও প্রশংসা পেতে পারেন। ব্যবসায় লাভ হতে পারে। পড়াশোনায় ভালো ফল পাবেন। শান্তির পরিবেশ বজায় থাকবে। মা লক্ষ্মীর কৃপায় আর্থিক অবস্থার উন্নতি হবে।

Advertisement

৩) ধনু রাশি – ব্যবসায়ীদের জন্য মে মাসটি দারুণ প্রমাণিত হবে। ধনু রাশির জাতকদের ইচ্ছা পূরণ হতে পারে। পরিবারে শান্তি বজায় থাকবে। সদস্যদের মধ্যে ভালোবাসা বাড়বে। শুধু তাই নয়, প্রেমের ক্ষেত্রেও সাফল্য আসবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। অনেক মাধ্যমে টাকা পেতে পারেন। বিনিয়োগের জন্য এই মাসটি উপযুক্ত। রাগ ও অহংকার থেকে দূরে থাকার চেষ্টা করুন।

৪) মকর রাশি – মকর রাশির জাতকদের আর্থিক অবস্থা চমৎকার হবে। মা লক্ষ্মীর কৃপা থাকবেই। প্রতিটি কাজে বিশেষ সুবিধা হবে। অন্যান্য মাসের তুলনায় মে মাসটি লাভজনক প্রমাণিত হবে। কেউ ভ্রমণ করতে পারেন, এবং এটি অর্থ পাওয়ার যোগফল তৈরি করতে পারে। চাকরি পরিবর্তনের জন্য এটি একটি ভালো সময়।

Related Articles

Back to top button