টেক বার্তা

মাত্র ১৬ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন Hero HF Deluxe, দুর্দান্ত ফির্চাস সহ পাবেন অবিশ্বাস্য মাইলেজ

যদি আপনি এই মুহূর্তে বাইকটি ক্রয় করার জন্য ৬৫ থেকে ৭০ হাজার টাকা খরচ করতে না পারেন, সে ক্ষেত্রে আজকের নিবন্ধটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ুন।

Advertisement
Advertisement

এই মুহূর্তে যদি আপনি সাশ্রয় মূল্যের একটি বাইক ক্রয় করতে যান, সে ক্ষেত্রে আজকের নিবন্ধটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন। কারন আজ এই নিবন্ধে আমরা আপনাদের এমন একটি অফার সম্পর্কে জানতে চলেছি, যার মাধ্যমে মাত্র কয়েক হাজার টাকায় স্বপ্নের বাইক ক্রয় করতে পারবেন আপনি। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে ভারতের বাজারে Hero HF Deluxe বাইকটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। শহরের জাঁকজমকপূর্ণ রাস্তা হোক কিংবা গ্রামীন এলাকার রাস্তা, সব জায়গায় এই বাইকটি সমানভাবে পারফরম্যান্স করছে বিগত কয়েক বছর ধরে। জানলে অবাক হবেন, দীপাবলীর আগে কয়েক শতাংশ বৃদ্ধি পেয়েছে Hero HF Deluxe গাড়িটির বিক্রি।

Advertisement
Advertisement

নিবন্ধের শুরুতে যদি আমরা Hero HF Deluxe বাইকের দামের কথা বলি, সেক্ষেত্রে শো-রুমে সময়ের সেরা এই বাইকটি বিক্রি হচ্ছে ৬৫ থেকে ৭০ হাজার টাকায়। এছাড়া যদি গাড়িটির অবিশ্বাস্য বৈশিষ্ট্য গুলির মধ্যে মাইলেজের কথা বলি, সেক্ষেত্রে আপনি খুব সহজে এই গাড়ি ব্যবহার করে ৬৫ কিলোমিটার পর্যন্ত মাইলেজ পাবেন। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে সুযোগটি নিয়ে এসেছি, সেটি মিস করলে অবশ্যই আপনিও চরম আফসোস করবেন। চলুন আজকের নিবন্ধে জেনে নেওয়া যাক, Hero HF Deluxe বাইকের ওপর অবিশ্বাস্য অফারটি সম্পর্কে-

Advertisement

যদি আপনি এই মুহূর্তে বাইকটি ক্রয় করার জন্য ৬৫ থেকে ৭০ হাজার টাকা খরচ করতে না পারেন, সে ক্ষেত্রে আজকের নিবন্ধটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ুন। আজ আমরা আপনাদের জন্য Hero HF Deluxe বাইকের ওপর একটি অবিশ্বাস্য ডিল নিয়ে এসেছি। আপনি যদি এই বাইকটি নতুন ক্রয় করতে না পারেন, সে ক্ষেত্রে এই বাইকটির সেকেন্ড হ্যান্ড মডেল খুব সহজেই ক্রয় করতে পারবেন। দুর্দান্ত কন্ডিশনের সেকেন্ড হ্যান্ড মডেলটি বর্তমানে Quikr ওয়েবসাইটে বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। জানলে অবাক হবেন, গাড়িটির জন্য এর মালিক মাত্র ১৬ হাজার টাকা দাম চেয়েছেন।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button