‘ময়না ছলাৎ ছলাৎ’, আদিবাসী পোশাকে অসাধারন গান গেয়ে মুগ্ধ করল দুই ছোট্ট খুদে, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

তানি-মুনি নামটা অপরিচিত নয় বর্তমানে সঙ্গীত প্রিয় মানুষদের কাছে। বাংলা সারেগামাপার গত মরসুমের জনপ্রিয় খুদে প্রতিযোগী ছিল তারা। পন্ডিত অজয় চক্রবর্তীর পাশাপাশি ঐ মঞ্চে উপস্থিত সমস্ত বিচারকদের কাছ থেকেই প্রশংসা ও উৎসাহ পেয়েছিল তারা। সারেগামাপা তাদের সঙ্গীত জীবনের শুরুতেই একটা বড় ভূমিকা পালন করেছে, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। বর্তমানে তাদের পরিচিতি আরো বাড়িয়ে দিয়েছে এই সোশ্যাল মিডিয়া।

Advertisement

সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ার পাতায় সারেগামাপার খুদে শিল্পী তানি-মুনির একটি গানের ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে তাদের একেবারে মানানসই সাজে ‘ময়না ছলাৎ ছলাৎ’ গানটি গাইতে শোনা গিয়েছে। নিঃসন্দেহে তারা দুজনেই দক্ষতার সাথে এই গানটি পরিবেশন করেছে সকলের সামনে। এদিন ভিডিওতে তানি-মুনির পাশাপাশি আরও এক যুবক মাউথ তবলা বাজিয়ে দৃষ্টি আকর্ষণ করেছেন।

Advertisement
Advertisement

এদিনের এই ঝলক ফেসবুকে ‘শর্ট স্ট্যাটাস’ নামের একটি পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল বেশ কয়েকবছর আগে। ফেসবুক অনুযায়ী, ২০২০ সালের ১৭ ই সেপ্টেম্বর এই ভিডিও শেয়ার করা হয়েছিল। বর্তমানে যা হাজারো মানুষের কাছে পৌঁছে গিয়েছে, শেয়ারও করেছেন বহুজন। এই খুদে শিল্পীদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটজনতাও। তবে তাদের পাশাপাশি প্রশংসিত হয়েছেন এই যুবক যিনি তাদের ভিডিওর সাথে নিজের একটি কোলাজ ভিডিও যোগ করেছেন যেখানে তাকে মাউথ তবলা বাজাতে দেখা গিয়েছে। তিনি যে এই বিষয়টিতে যথেষ্ট দক্ষ ও প্রশিক্ষণপ্রাপ্ত, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হবে। আপাতত, এই ঝলক পুনরায় ভাইরাল হতেই আবারো মুগ্ধ নেটজনতা।

Recent Posts