বলিউডে ড্রাগের ব্যবহার হল জল ভাত, ফ্রিতে ড্র্যাগ দেওয়া হয় যে কোনো পার্টিতে : কঙ্গনা

Advertisement

Advertisement

সুশান্তের তদন্তের দিন যত এগোচ্ছে, উঠে আসছে বিভিন্ন চাঞ্চল্যকর মোড়। এতদিন টাকা নয়ছয় করার জন্য রিয়ার বিরুদ্ধে অভিযোগ উঠছিলো এবার এতে যোগ হলো ড্র্যাগ মাফিয়াদের সঙ্গে সংযোগ রাখার অভিযোগ। ভারতে যেই ড্র্যাগ একেবারে নিষিদ্ধ সেই ড্রাগের আদান প্রদানের সঙ্গে নাম জড়ালেন রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তী। ইতিমধ্যে, একাধিক হোয়াটস্যাপ চ্যাট ও কল রেকর্ড উঠে এসেছে, তদন্ত চালাচ্ছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

Advertisement

Advertisement

টাইমস নাউ-এর সুত্র অনুযায়ী, রিয়া চক্রবর্তী সুশান্তকে ড্রাগ প্রয়োগ করতেন এবং সুশান্তের স্টাফ সদস্য স্যামুয়েল মিরান্ডা,দিপেশ ও জয়া সাহার মধ্যে ড্রাগ লেনদেনের ব্যপারে নিয়মিত যোগাযোগ করতেন। এই চরম বিষয়টি প্রকাশ্যে আসতেই আবারও মুখ খুললেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। তাঁর মতে বলিউডে হামেশাই ড্রাগের ব্যবহার হয়। যেকোনো পার্টিতে ড্রাগ সেবনের প্রচলন আছে। প্রথম দিকে বিনা টাকায় এই ড্রাগ জলে বা সফট ড্রিঙ্কে মিশিয়ে দেওয়া হয়, পরে এই ড্রাগ কিনতে হত। এই ব্যপারে কঙ্গনা রানাউত বহু কথা টুইটারে প্রকাশ করেছেন। চলুন দেখে নিই, উনি কী বলেছেন।

Advertisement

এই ব্যপারে, কঙ্গনা নিজ সুরক্ষা দাবী করেন, যেহেতু তিনি বলিউডের পর্দা ফাঁস করতে নারক্টিক্স সেন্ট্রাল ব্যুরোকে সাহাজ্য করতে চান, তাই তাঁর নিজের ক্যারিয়ার নিয়ে সাময়িক চিন্তিত হলেও, সরকারকে সবরকম ভাবে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন। চলুন দেখে নিই কঙ্গনার আরেকটি টুইটা।

Recent Posts