ভাইরাল & ভিডিও

অনেক কষ্ট করে বাচ্চা শাবকের রাগ ভাঙালেন মালিক, রইলো আদুরে ভিডিও

Advertisement

বর্তমান যুগে কোনো কিছুই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। ইন্টারনেটের যুগে যেকোন ভিডিও কিংবা ছবি ভাইরাল হয় নিমেষে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক দৃশ্যের সাক্ষী হয়ে থাকি, যা হয়ত চট করে আমরা ঘটতে দেখি না। আবার এমন অনেক ভিডিও ভাইরাল হয় যা আমাদের মন নিমেষে ভালো করে দেয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মধ্যে।

Advertisement

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে একটি শাবক হাতির মজার ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, চারদিক রেলিং দিয়ে ঘেরা একটি চৌকো জায়গার মধ্যে মা হাতি

Advertisement

র সাথে রয়েছে একটি ছোট্ট হাতি শাবক। তাকে দেখেই বোঝা যাচ্ছে সে বেজায় রেগে রয়েছে। এমনকি খাবারও খাচ্ছিল না সে। এরপরে অনেক কষ্ট করে তার রাগ ভাঙায় তার মালিক। তবে তার রাগ ভাঙাতে যথেষ্ট কষ্ট করতে হয়েছে এই বাচ্চা শাবকের মালিককে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে রীতিমতো রেগে নিজের গণ্ডির মধ্যে এদিক-ওদিক পায়চারি করছিল সেই বাচ্চা শাবকটি। এরপরে হঠাৎ করেই দূরে নীল রঙের চাদর ঢাকা দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় এক ব্যক্তিকে। সেই ব্যক্তিকে দেখেই সে উত্তেজিত হয়ে পড়ে। আসলে তিনিই ছিলেন আর মালিক, যার সাথে তার মান অভিমান পর্ব চলছিল। অনেক কষ্ট করে এই মালিককে রাগ ভাঙাতে হয়েছে তার, ভিডিওটি দেখলেই তা স্পষ্ট হবে।

রীতিমতো দুজনে মিলে মান অভিমান পর্বের শেষে মাটিতে গড়াগড়ি খাচ্ছিলেন। এমনকি দুজন দুজনকে জড়িয়ে মাটিতে শুয়ে থাকতে দেখা গিয়েছে। তাদের এই মিষ্টি মান অভিমান পর্বের ভিডিও বানিয়ে শেয়ার করেছেন সম্ভবত তারই স্ত্রী। কারণ ক্যামেরার পিছন থেকে একটি মহিলার গলার শব্দ পাওয়া যাচ্ছিল। সম্প্রতি ভাইরাল হওয়া মালিক ও বাচ্চা শাবকের মিষ্টি সম্পর্ক বেশ মনে ধরেছে নেটনাগরিকদের।

Advertisement

Related Articles

Back to top button