বিনোদন

Hariyanvi Dance: খোলা মঞ্চে স্বপ্না চৌধুরীকে টক্কর দিলেন এই যুবতী, ঘাম ঝরালেন দর্শকদের

এবার খোলা মঞ্চে চরম সাহসিকতা দেখিয়ে স্বপ্না চৌধুরীকে টক্কর দিয়েছেন ভারতীয় যুবতী সোনম বাগরি।

Advertisement

Advertisement

আজকের দিনে খোলা মঞ্চে সাহসী পারফরমেন্স মানেই হরিয়ানভি ডান্স। বিগত কয়েক বছর ধরে সাহসী পারফরমেন্সের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করে আসছেন হরিয়ানার যুবতীরা। বর্তমানে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই সমস্ত ডান্সের ভিডিওগুলি পৌঁছে গেছে পৃথিবীর প্রত্যেকটি প্রান্তে। এখন শুধুমাত্র ভারতে নয়, হরিয়ানার এই সমস্ত যুবতীরা নিজেদের সাহসিকতা দেখিয়ে আলোচিত হচ্ছেন পুরো বিশ্বে।

Advertisement

আর বিগত কয়েক বছরে যখনই খোলা মঞ্চে সাহসী পারফরমেন্সের কথা আলোচনায় এসেছে, তখনই যে নামটি সবার প্রথমে আলোচিত হয়েছে তিনি হলেন স্বপ্ন চৌধুরী। বিগত এক দশকেরও বেশি সময় ধরে এই নৃত্য শিল্পী একাই রাজত্ব করছেন সোশ্যাল মিডিয়ায়। মূলত তার হাত ধরেই খোলা মঞ্চের সাহসী পারফরমেন্সের সূত্রপাত ঘটেছে ভারতে।

Advertisement

তার সেক্সি ফিগার এবং বোল্ড স্টাইলে সাহসী নাচ মুহূর্তের মধ্যে উত্তেজিত করে তোলে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। এমনকি, এই সাহসী নৃত্য শিল্পীর খোলামেলা পারফরম্যান্স দেখে উত্তেজিত হয়ে পড়তে দেখা গেছে বৃদ্ধাদেরও। তবে বিগত কয়েক বছর হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে একাধিক নৃত্যশিল্পী নিজেদের অস্তিত্বের পরিচয় দিয়েছেন। কিন্তু স্বপ্না চৌধুরীকে টক্কর দেওয়ার সাহসিকতা দেখাননি কেউ।

Advertisement

তবে এবার খোলা মঞ্চে চরম সাহসিকতা দেখিয়ে স্বপ্না চৌধুরীকে টক্কর দিয়েছেন ভারতীয় যুবতী সোনম বাগরি। কয়েকদিন পূর্বে তার নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে “তেরি আঁখ্যা কা ইয়ো কাজল” গানে একের পর এক সাহসী স্টেপ করতে দেখা গেছে। আমরা আপনাদের বলি, এই গানে স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে সোনম বাগরির পারফরম্যান্স যেন আঁধারে ফেলে দিয়েছে স্বপ্না চৌধুরীর পারফরমেন্সকেও। দেখুন ভিডিও-

Recent Posts