বিনোদন

Hot Dance: খোলা স্টেজে স্বপ্না চৌধুরীকে চ্যালেঞ্জ দিলেন এই যুবতী, করলেন বিষ্ফোরক পারফরমেন্স

সোশ্যাল মিডিয়ায় যদি সাহসী ডান্সের কথা বলি, তবে বিগত এক দশকেরও বেশি সময় ধরে চরম আধিপত্য দেখাচ্ছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা।

Advertisement

Advertisement

বর্তমানে শুধু সংবাদ শিরোনামে বলিউড অভিনেতা-অভিনেত্রীরাই থাকছেন না, বরং নিজেদের কর্মকান্ডের জন্য অনেক সাধারন মানুষ উঠে আসছেন শিরোনামের পাতায়। আবার নিজের অজান্তেই অনেকে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আবার অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা।

Advertisement

আর সোশ্যাল মিডিয়ায় যদি সাহসী ডান্সের কথা বলি, তবে বিগত এক দশকেরও বেশি সময় ধরে চরম আধিপত্য দেখাচ্ছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরীর পাশাপাশি সুনিতা বেবী, রচনা তিওয়ারির মত সাহসী ডান্সারা চরম সাহসিকতা দেখিয়ে রাতের ঘুম উড়িয়ে দিচ্ছেন তরুণদের। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ট্রেন্ডে পরিণত হয় মিডিয়া পাড়ায়।

Advertisement

আমরা আপনাদের বলি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্না চৌধুরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

তবে এবার সেই স্বপ্না চৌধুরীকে খোলা স্টেজে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সোনম বাগরি। উল্লেখ্য, সোনম বাগরি এমন একজন সাহসী নৃত্যশিল্পী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না। বিশেষ করে যুবকদের মনোকামনা পূর্ণ করতে পিছপা হন না এই নৃত্যশিল্পী। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া সোনম বাগরির একটি দুর্দান্ত নাচের ভিডিও বর্তমানে রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে “তেরি আঁখ্যা কা ইয়ো কাজল” গানে স্বপ্না চৌধুরীকে টেক্কা দিতে দেখা গেছে। দেখুন ভাইরাল ভিডিও-

Recent Posts