টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Ankita Majumder Paul: পুঁচকি মেয়ের প্রথম জন্মদিন উদযাপন করলেন জড়োয়া ঝুমকো খ্যাত অভিনেত্রী, রইলো ছবি



গত বছর অতিমারীর মহাসঙ্কটের মধ্যেই টলিপাড়ায় বহু সেলিব্রেটি নতুন বাবা মা হয়েছিলেন। এদের মধ্যে একজন ছিলেন জড়োয়া ঝুমকো খ্যাত অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। গত ৭ সেপ্টেম্বর প্রথম সন্তানের মা হয়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার ৷ বিয়ের দেড় বছরের মাথাতেই তিনি মাতৃত্বের সুখ পান। আর এই খুশির খবর বাঙালি অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান ৷

জড়োয়ার ঝুমকোর অভিনেত্রী অঙ্কিতা ফুটফুটে প্রথম কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। অঙ্কিতা ভালোবেসে মেয়ের নাম রেখেছেন ‘আরুণ্য’। ২০১৮ সালের জানুয়ারি মাসে গুয়াহাটির বাসিন্দা ফ্যাশান ডিজাইনার সৌমিত্র পালের সাথে ভালোবেসে সাতপাকে বাঁধা পড়েছিলেন অঙ্কিতা।
এখন অভিনয় থেকে অবসর নিয়ে মেয়েকে মানুষ করছেন অভিনেত্রী। অঙ্কিতা মেয়ের সাথে কাটানো বেশ কয়েকটি ছবি শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পেজে। আবার মেয়েকে ভালোবেসে ডাকেন “রসোগোল্লা”। মাঝে সাঝেই রসোগোল্লাকে নানান সাজে সাজিয়ে নিজের সোশ্যাল মিডিয়াতে আদরমাখা ছবি শেয়ার করে থাকেন।

দেখতে দেখতে অঙ্কিতার এই একরত্তি এক বছরে পা দিল। আরুণ্যর পাশাপাশি অঙ্কিতার মাতৃত্ব ১ বছরে পা দিল। এদিন সপরিবারে ঘরোয়া ভাবে রসোগোল্লার জন্মদিন উদযাপন করলেন অঙ্কিতা ও তার স্বামী সৌমিত্র পাল। এদিন মেয়ের জন্মদিন পুরো পরিবার একত্রিত হয়ে হৈ হুল্লোড় করে সেলিব্রেট করলেন তিনি। মেয়ের জন্য একটি বড় আর লোভনীয় কেক এনেছিলেন। কেকের ওপর অনেক রকম পুতুল আর একটা মেয়ে পুতুল আর ফুল পাতা দিয়ে সাজানো ছিল।

এই দিন আরুণ্যর পরণে ছিল হলুদ রঙের লং ফ্রক।এই দিন ঘর ভর্তি হরেক রকম বেলুন দিয়ে সাজানো ছিল। মেয়েকে কোলে নিয়ে সেই কেক কাটলেন। এই দিন অভিনেত্রীর গ্ল্যামার ছিল দেখার মতন। নিজের মাতৃত্বের জন্মদিনের দিন সবুজ সিফন শাড়ি আর স্লিভলেশ শাড়ি আর নিউড মেক আপে তাক লাগিয়ে দেন। এই ছবিতে অভিনেত্রীকে দেখলে বোঝা দায় তিনি এক সন্তানের মা। এদিন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া পেজে তাঁর মেয়ের প্রথম জন্মদিনের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। অনুরাগীরা কমেন্ট বক্সে ভালোবাসায় ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button