বিনোদনবলিউড

Ullu-র নয়া ধামাকা ওয়েব সিরিজ তৌবা তৌবা চরমসুখ পার্ট ২, কারও সামনে ক্লিক করবেন না

অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বেতাজ বাদশা এই উল্লুর বিভিন্ন ওয়েব সিরিজ

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

Advertisement

বর্তমান যুগে বেশ কয়েকটি ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে যাতে নয়তো রয়েছে রগরগে যৌনতা, নতুবা রয়েছে ডার্ক অ্যাকশন সিকুয়েন্স। এই সমস্ত ওয়েব সিরিজ প্রায় রিলিজ করে উল্লুতে। আবার বেড সিন ছাড়াও বেশকিছু রোমান্টিক থ্রিলার মন জয় করছে নেটিজেনদের। Ullu Originals অ্যাপ হল একটি ওটিটি প্ল্যাটফর্ম যেখানে আপনি ১৮ বছরের বেশি বয়সী ওয়েব সিরিজ পাবেন এবং এই প্ল্যাটফর্মের জনপ্রিয়তা ব্যাপক তরুণ প্রজন্মের মধ্যে। সম্প্রতি এই উল্লুতে রিলিজ করা তৌবা তৌবা পার্ট ১ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। এবার সেই ধারা বজায় রেখেই রিলিজ করতে চলেছে তৌবা তৌবা চরমসুখ পার্ট ২।

এই ওয়েব সিরিজের কাহিনী আবর্তিত হয় একটি পরিবার নিয়ে যেখানে দিদি জামাইবাবুর সাথে একসাথে থাকেন বিদেশ ফেরত শ্যালিকা। জামাইবাবু একটু সংস্কারি হলেও শ্যালিকা সর্বদাই ছোট কাপড় পরতে পছন্দ করেন। তাই ঘরে সারাদিন জামাইবাবু এবং শ্যালিকার মধ্যে গোলযোগ হয় জামাকাপড় পরা নিয়ে। তবে কিছুদিনের মধ্যেই সেই জামাইবাবু শালীর শরীরের প্রতি আকৃষ্ট হয় ও শারীরিক সঙ্গম করার চেষ্টা করেন। অন্যদিকে ওই শালীর শরীরের দিকে নজর দেয় বাড়ির ড্রাইভারও। তবে দিদি একদিন বোনের মত ছোট পোশাক পরলে ড্রাইভার ভুল করে বোন ভেবে সঙ্গমকাজে লিপ্ত হয়। এরপর এই চারজনের কি হবে? জানতে চান! তাহলে অবশ্যই আপনাকে উল্লুতে এই ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট দেখে নিতে হবে।

Advertisement

Related Articles

Back to top button