বলিউডবিনোদন

‘মি টু’ নিয়ে গর্জে উঠলেন তনুশ্রী, এবার পাশে পেলেন সোনাকে

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: বলিউড এমন একটি ইন্ডাস্ট্রি যা বাইরে থেকে ঝলমলে আর সুন্দর মনে হলেও এর ভেতরে ঘটে যায় এমন কিছু ঘটনা যা আপনার কল্পনার বাইরে।

Advertisement

2004 সালে ‘মিস ইন্ডিয়া’ জেতার পর বলিউডে আইটেম গার্ল হিসেবে পা রাখেন বঙ্গকন্যা তনুশ্রী দত্ত। কেরিয়ারে প্রতিষ্ঠিত হবার আগেই বলিউড থেকে হঠাৎই হারিয়ে যান এই অভিনেত্রী ।

বেশ কয়েক বছর পর আগে তনুশ্রী ফিরে আসেন এবং নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। তার এই সাহসী পদক্ষেপে অনেকেই নিজের জীবনে হওয়া যৌন উৎপীড়নের কথা টেনে এনে দোষীদের চিহ্নিত করেন। তাই ভারতে ‘মি টু’ এর সূচনাকারী বলা চলে তনুশ্রীকে।

Advertisement

টেলিভিশনের বিখ্যাত গানের শো ‘ইন্ডিয়ান আইডল’ এর বিচারক অনু মালিকের ওপর এরকমই মিটু কেসের অভিযোগ আনেন গায়িকা সোনা মহাপাত্র। সোনা জানান, কীভাবে অনু তাকে যৌন হেনস্থার প্রস্তাব দেন এবং রাজি না হওয়ায় তার কেরিয়ার শেষ করে দেন।

এই নিয়েই সরব হলেন তনুশ্রী। শোয়ের আর এক বিচারক নেহা কক্করের উদ্দেশ্যে তিনি বলেন, নেহা নিজেও একসময় মিটু এর স্বীকার হয়েছেন, তাও তিনি অনু মালিকের মত মানুষকে কীভাবে সমর্থন করছেন তা তার জানা নেই।

যদিও এই একই প্রশ্নে সোনা মহাপাত্র নিজের মর্মান্তিক প্রতিক্রিয়া জানান। সব মিলিয়ে বলা যায় এখন ভারতবর্ষে মিটু আন্দোলনের জোয়ার বইছে এবং এটাকে উচিৎ বলেই মনে করছেন বহু বলি সেলেবরা।

Related Articles

Back to top button