গরমা গরমবলিউডবিনোদন

ইন্টারনেটে ফাঁস হল তমন্না ভাটিয়ার গোপন ছবি, মুহুর্তের মধ্যে ভাইরাল

Advertisement

কৌশিক পোল্ল্যে: সাউথ ইন্ডিয়ান ছবির অন্যতম অভিনেত্রী তমন্না ভাটিয়া বলিউডেও ইতিমধ্যে বেশ রাজ জমিয়েছেন। তার অনেকগুলি ছবি বক্সঅফিসে বেশ সাফল্য পাওয়ায় হিন্দি ছবিতে তার ভিত বেশ প্রতিষ্ঠিত হয়েছে। এছাড়া দক্ষিনী ছবির বড় বড় বিগ বাজেট প্রজেক্টের সঙ্গে তিনি যুক্ত হয়েছেন।

বলিউডে তিনি পরিচিতি পান অজয় দেবগনের বিপরীতে ‘হিম্মতবালে’ ছবিটির মাধ্যমে। সাউথের বিভিন্ন ডাবিং হওয়া হিন্দি ছবির মাধ্যমে মূলত তার সঙ্গে পরিচয় ঘটে বলিউডি দর্শকদের। সবচেয়ে বেশি সফল হওয়া ইতিহাস সৃষ্টি করা ছবি ‘বাহুবলী’ প্রজেক্টে মহেন্দ্র বাহুবলীর প্রেমিকা অবন্তিকার চরিত্রে অভিনয় করেন। ‘বাহুবলী 2’ এর শেষের দিকেও তাকে দেখা গিয়েছে। এই ছবিই তাকে এনে দেয় বিপুল খ্যাতি। এই সিনেমাটির জন্য তিনি সেরা অভিনেত্রীর পুরষ্কারও পান।

আরও পড়ুন : সৌরভের বায়োপিকে অভিনয় করবেন ঋত্বিক রোশন? জল্পনা তুঙ্গে

এর পাশাপাশি ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয় তিনি। তার সুন্দর ছবিগুলি যে কোনো পুরুষের রাতের ঘুম কেড়ে নিতে সক্ষম। সম্প্রতি ‘ফিল্মিজ্ঞান’ থেকে এমনই বেশ কিছু ছবি পোস্ট করা হল যেখানে বেশ বোল্ড লুকে ধরা দিলেন তমন্না।

নীল রংয়ের শাড়িতে ও স্লিভলেস ব্লাউজে অপূর্ব দেখাচ্ছে এই মোহময়ী রূপসীকে। তার সৌন্দর্যের জেল্লা ছড়িয়ে পড়েছে ইনস্টার দেওয়ালে। অনুরাগীরা লাইকের বন্যা বইয়ে ভিড় করছেন কমেন্টবক্সে। উষ্ণতায় ভরা তমন্নার এই ছবিগুলি দেখতে গেলে নীচের পোস্টটি অবশ্যই লক্ষ্য করুন।

View this post on Instagram

Tamannah and Saree is a deadly combo 😍

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

Tags

Related Articles

Back to top button
×
Close
Close