টেক বার্তা

মাত্র ১৭,০০০ টাকায় বাড়ি নিয়ে যান Splendor Plus Xtec, এমন ডিল আর পাবেন না

Splendor Plus Xtec বাইকটি ৬০-৭০ কিলোমিটার প্রতি লিটার মাইলেজ দেয়

Advertisement
Advertisement

ভারতে মোটরসাইকেল একটি জনপ্রিয় পরিবহন মাধ্যম। প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ মোটরসাইকেল ব্যবহার করে যাতায়াত করেন। বাইকের চাহিদা দিন দিন বাড়ছে। এর পেছনে একাধিক কারণ রয়েছে। এর মধ্যে রয়েছে বাইকের কম দাম, ভালো মাইলেজ এবং সহজেই ম্যানেজ করা। Hero Splendor Plus Xtec ভারতের সবচেয়ে জনপ্রিয় মোটরসাইকেলগুলির মধ্যে একটি। এই বাইকটি তার ভালো মাইলেজ এবং নির্ভরযোগ্যতার জন্য পরিচিত। আপনি যদি এই মুহূর্তে একটি বাইক কিনতে চান, তাহলে এই বাইকটি আপনার জন্য ভালো অপশন হতে পারে।

Advertisement
Advertisement

শোরুম থেকে Hero Splendor Plus Xtec কিনলে আপনাকে সম্পূর্ণ মূল্য দিতে হবে। এই বাইকের শোরুম মূল্য নির্ধারণ করা হয়েছে ৭৩,২০০ টাকা এবং অন-রোড মূল্য ৮৮,০৪১ টাকা নির্ধারণ করা হয়েছে। তবে আপনার কাছে যদি এই মুহূর্তে অত বাজেট না থাকে, তাহলেও এই বাইক আপনি কিনতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে হবে। আজকাল অনেক অনলাইন ওয়েবসাইটে সেকেন্ড হ্যান্ড ভালো কন্ডিশনের বাইকের ডিল পাওয়া যায়।

Advertisement

OLX ওয়েবসাইটে একটি Hero Splendor Plus Xtec নথিভুক্ত আছে, যা বিক্রির জন্য উপলব্ধ। এই বাইকটি কিনতে আপনাকে খরচ করতে হবে মাত্র ১৭,০০০ টাকা। এই বাইকটি বেশ ভালো কন্ডিশনে আছে। বাইকটি কিনতে আপনি কোনো আর্থিক পরিকল্পনা পাবেন না। এই বাইকটি কেনার আগে বেশ কিছু জিনিস অবশ্যই চেক করে নেবেন। বাইকের বাইরের চেহারা ভালোভাবে দেখে নিন। বাইকের গায়ে কোনো দাগ বা ছিদ্র আছে কিনা দেখে নিন। বাইকের রঙ ভালো আছে কিনা দেখে নিন। এছাড়া বাইকের ইঞ্জিন ভালোভাবে চেক করুন। ইঞ্জিন ঠান্ডা থাকতে হবে। ইঞ্জিন চালু করে দেখুন যে কোনো শব্দ বা ঝাঁকুনি হচ্ছে কিনা। ইঞ্জিন থেকে ধোঁয়া বের হচ্ছে কিনা দেখে নিন। আর বাইকের চাকা এবং টায়ার ভালোভাবে দেখে নিন। চাকা এবং টায়ার ভালোভাবে টায়ার করা আছে কিনা দেখে নিন। চাকা এবং টায়ারের ক্ষয় বা ছিদ্র আছে কিনা দেখে নিন।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button