বলিউড

তাপসী পান্নুর বোল্ড ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, ছবি দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

Advertisement

Advertisement

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি ও বলিউডের অন্যতম পরিচিত মুখ তাপসী পান্নু। খুব অল্পসময়ের মধ্যেই অভিনেত্রী হিসেবে নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলেছেন তিনি। ২০১০ সালে অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। তামিল তেলেগু ছবি দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তাপসী পান্নু। পরবর্তীকালে ২০১৩ সালে ডেভিড ধাওয়ান পরিচালিত ‘চাশমে বাদ্দুর’ দিয়েই বলিউডে ডেবিউ ঘটে তার। সেই থেকেই শুরু। এখন দর্শকদের মাঝে তার জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে তুঙ্গে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর একাধিক বোল্ড ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে নিজের সেইসমস্ত ছবিগুলির সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে ও নিজের ভক্তদের মাঝে চর্চায় উঠে এসেছেন তিনি। শুধুমাত্র পর্দার সামনেই নন, পর্দার পিছনেও তিনি সমানতালে নিজের বোল্ডনেস বজায় রেখে চলেন। সেকথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। এই মুহূর্তে অভিনেত্রীর বেশ কিছু বোল্ড ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে নেটমাধ্যমের পাতায়, যা রীতিমতো ঘুম উড়িয়েছে তার অধিকাংশ পুরুষ ভক্তদের। পাশাপাশি মুগ্ধ করেছে তার অগণিত ভক্তমহলকেও।

Advertisement

ভাইরাল হওয়া ছবিগুলির মধ্যে বেশিরভাগেই ওয়েস্টার্ন লুকে দেখা মিলেছে তার। কখনো বাথটবে নস্যি রঙের বোল্ড পোশাকে শুয়ে থাকতে দেখা গিয়েছে। আবার কখনো ক্রপটপ ও ডেনিমে সাদাকালো ছবিতে দেখা মিলেছে তার। কখনো ব্যাকলেস পোশাকে, আবার কখনো লাল পোশাকে বোল্ড লুকে গোলাপ নিয়ে দেখা দিয়েছেন অভিনেত্রী। প্রতিটি ছবিতেই নজর কেড়েছেন তাপসী পান্নু, সেকথা অবশ্য আলাদাভাবে বলার প্রয়োজন পড়ে না। সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ছবিগুলিতে নজর রাখলেই স্পষ্ট হবে সবটা।

Advertisement

কয়েকদিন আগেই তার অভিনীত ‘সাবাস মিঠু’ মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্মে (নেটফ্লিক্স)। ভারতের মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালী রাজ। সম্প্রতি তার ক্রিকেট জীবনের উপর নির্ভর করেই এই ছবি বানিয়েছেন সৃজিত মুখার্জ্জী। এই মুহূর্তে দর্শকমহলের প্রায় সকলের মাঝেই প্রশংসিত এই ছবি। অভিনেত্রীর অভিনয়ও প্রশংসিত হয়েছে দর্শকমহলে, তা অবশ্য আলাদাভাবে আর বলার অপেক্ষা রাখে না।

Recent Posts