ভাইরাল & ভিডিও

স্যুট সালোয়ার নয়, সাদা শাড়িতে তার ভারী কোমর নাড়ালেন স্বপ্না চৌধুরী, ভিডিও দেখলে মন গলে যাবে ভক্তদের

এই ভিডিওতে স্বপ্নাকে দেখা যাচ্ছে একটি দুর্দান্ত হরিয়ানভি গানের সঙ্গে নাচ করতে

Advertisement

Advertisement

ভারতের বিনোদন জগতে এই মুহূর্তে যে সব তারকা বেশ জনপ্রিয় হয়ে আছেন তাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। হরিয়ানার অন্যতম সিঙ্গারের মধ্যে তার নাম উল্লেখযোগ্য। দীর্ঘ অনেক বছর ধরেই তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তিনি এই মুহূর্তে ভারতের পেপি গানের জগতে অন্যতম নাম। যেকোনো পার্টি হলেই তার গান বাজবেই। তার হটনেস এবং তার যৌবনে ঘায়েল হয়েছেন অনেকেই। মূলত নিজের নাচের জন্য জনপ্রিয়তা পেলেও তিনি কিন্তু এখন একজন ভালো গায়িকা হিসাবেও নাম করে নিয়েছেন। এই মুহূর্তে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৪.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তিনি বলিউডের একজন অন্যতম নামজাদা গায়িকা হিসেবে নিজের নাম লিখে ফেলেছেন।

Advertisement

সম্প্রতি তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি পেপী গানের সঙ্গে নাচ করতে। এই ভিডিওতে তিনি যে গানের সঙ্গে নাচ করছেন, সেটা হলো দাউদ কি ছোরী। আপনারা এই ভিডিওতে দেখতে পাবেন শ্যুট পরে একেবারে নিজের ট্রেডমার্ক স্টাইলে এই গানের সঙ্গে নাচ করেছেন স্বপ্না চৌধুরী। বহু মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। অনেকেই এমন আছেন যারা এই ভিডিওতে নাচের সময় টাকা উড়িয়েছেন।

Advertisement

শুধু তাই না, এই গানের সঙ্গে অনেকে আবার রিল ভিডিও তৈরি করছেন। আপনারা সকলেই জানেন, এই মুহূর্তে তিনি একজন অত্যন্ত জনপ্রিয় তারকা এবং তিনি নিজের এক একটি শোয়ের জন্য লাখ লাখ টাকা চার্জ করেন। এখন শুধু আর হরিয়ানা না, তার বাইরেও অনেক রাজ্যে তাকে ডান্স পারফরম্যান্স করতে দেখা গিয়েছে। তার এই নাচ তার ভক্তরা অত্যন্ত পছন্দ করেন। চলুন দেখে নেয়া যাক এই ভিডিও

Advertisement

Recent Posts