সাহসী ডান্স করে হুঁশ উড়িয়ে দেন স্বপ্না চৌধুরী, তাঁকে দেখে প্রেমে পড়েন বৃদ্ধরাও

স্বপ্না চৌধুরীর দেশি স্টাইলে ঠুমকা অত্যন্ত জনপ্রিয়

Advertisement

Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা শুনেছেন।

Advertisement

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। আবার আজকাল স্বপ্না চৌধুরী হরিয়ানভি গানের বদলে ভোজপুরি ভিডিওতে কাজ করেছেন। স্বপ্না চৌধুরীকে প্রায়শই কুর্তা, সালোয়ার এবং দুপাট্টা পরে হরিয়ানভি গানে নাচতে দেখা যায়। প্রায় রোজদিন তাঁর স্টেজ শোয়ের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা এতটাই যে মাঝে মাঝে বড় বড় বলিউড অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন তিনি। স্বপ্না চৌধুরী কোনো স্টেজ শো করলে তা দেখতে ভিড় উপচে পড়ে। হাজার হাজার মানুষ এই ডান্সারের ইশারাতে মন দিয়ে বসেন। নাচের মাঝে তাঁর এক্সপ্রেশন ও বোল্ড স্টেপ সত্যিই রাতের ঘুম উড়িয়ে দিতে পারে আপনার। তাঁর স্টেজ শোয়ের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে আপলোড করা হলেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement

Recent Posts