বলিউড

Aaditi S Pohankar: বাথরুম থেকেই ছবি শেয়ার আশ্রমের পাম্মির, কফি ডেটের জন্য জিজ্ঞাসা করলেন অভিনেত্রী

Advertisement

Advertisement

অদিতি পোহানকার বর্তমানে দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত একটি মুখ। উল্লেখ্য, ‘আশ্রম’এ অভিনয় করার পর থেকেই দর্শকমহলে তার পরিচিতি বেড়ে গিয়েছে অনেকগুণ। বলাই বাহুল্য, তার কেরিয়ার নিয়েছে নতুন মোড়। এই ওয়েব সিরিজে পাম্মির চরিত্র তাকে অভিনেত্রী হিসেবে এনে দিয়েছে এক বিপুল পরিচিতি। উল্লেখ্য, ২০১৪ সাল থেকেই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। বর্তমানে তার যে সেই পথ চলা এগিয়েছে অনেকটাই, সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অদিতি পোহানকার। সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই সাহসী লুকে ধরা দেন তিনি। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন অভিনেত্রী। পর্দার পাশাপাশি বাস্তবেও তিনি যথেষ্ট বোল্ড। অবশ্য সেই কথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি নিজের একটি বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চায় রয়েছেন অভিনেত্রী।

Advertisement

এই মুহূর্তে পর্দার পাম্মি নিজের বোল্ড ফটোশুটের ঝলক শেয়ার করে নিয়েই চর্চায় উঠে এসেছেন। ঝলকে অভিনেত্রীকে সাদা ব্যাকলেস ক্রপটপ ও গোলাপি প্যান্টে দেখা গিয়েছে। খোলা চুলে, হালকা লিপস্টিকে, হালকা নুড মেকাপ নিয়েছিলেন তিনি। কানে পরেছিলেন মানানসই রিং কানের দুলও। তার চোখে-মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। নিজের এই বোল্ড ঝলক শেয়ার করে নিয়েই ভক্তদের কফি ডেটে যাওয়ার জন্য জিজ্ঞাসাও করেছেন অভিনেত্রী। অবশ্য সেই ঝলক অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ছবির ক্যাপশনে নজর রাখলেই মিলবে। বলাই বাহুল্য, তার সাথে ডেটে যাওয়ার জন্য যে এক পায়ে রাজি তার ভক্তমহলের একাংশ সেকথা কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে।

Advertisement

Recent Posts