নিউজপলিটিক্সরাজ্য

“ভাইপো নয়, তোলাবাজ ভাইপোকে নিয়ে সমস্যা”, কাঁথিতে জনপ্লাবনে ভেসে বললেন শুভেন্দু

Advertisement

কিছুদিন আগেই অমিত শাহের মেদিনীপুরের সভাতে গিয়ে বিজেপিতে যোগদান করেছিলেন তৃণমূল বিদ্রোহী নেতা শুভেন্দু অধিকারী। বিজেপিতে যোগদানের পর আজ প্রথম কাঁথিতে শুভেন্দু অধিকারী তার প্রথম রাজনৈতিক কর্মসূচি করল। আর তার প্রথম কর্মসূচিতেই জনজোয়ার ছিল দেখার মতো। জনপ্লাবনে ভেসে উচ্ছ্বসিত হয়ে রাজ্যের প্রাক্তন তৃণমূল নেতা ও বিজেপি নেতাকর্মী শুভেন্দু অধিকারী জনগণের উদ্দেশ্যে বলেছেন, “আমার ভাইপোয় সমস্যা নেই। আমার সমস্যা হচ্ছে তোলাবাজ ভাইপোলকে নিয়ে।”

দীর্ঘদিন ধরেই বঙ্গ রাজনীতিতে ভাইপো ইস্যু নিয়ে তোলপাড় হচ্ছে। বিজেপি শীর্ষ নেতারা বারংবার ভাইপো ইস্যু নিয়ে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ আনছেন। এর আগেও বারংবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বা বিজেপি ভোট পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় ভাইপো নাম নিয়ে তৃণমূলের বিরুদ্ধে কটাক্ষ করেছেন। বিজেপিতে যোগ দেয়ার পর শুভেন্দু একই সুরে গান গাইলেন। তিনি কাঁথির সভা থেকে সরাসরি বলেছেন, “আমার আপত্তি ভাইপোতে নয়। আমার আপত্তি তোলাবাজ ভাইপোকে নিয়ে।”

প্রসঙ্গত, গতকাল অর্থাৎ বুধবার কাঁথিতে সভা করেছিলেন সৌগত রায়, ফিরহাদ হাকিম ও অখিল গিরির মত তৃণমূল শীর্ষ নেতৃত্ব। তারপর আজ অর্থাৎ বৃহস্পতিবার শুভেন্দু তার পাল্টা কর্মসূচি করলো বিজেপির তরফ থেকে। আজ সেই সভায় উপস্থিত ছিলেন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ ও বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। আজ বেলা ৩ টে কাঁথি মেছেদা বাইপাস থেকে পদযাত্রা ৫ কিলোমিটার অব্দি চলে। আর সেই জনসভাতেই উপচে পরে মানুষের ভিড়।

সভাশেষে আর শুভেন্দু বাবু সৌগত রায়কে এক হাত দিয়ে বলেছেন, “কলকাতাকে যিনি মিনি পাকিস্তান বলেছিলেন তিনি আমাকে গতকাল নীতি শিক্ষা দিয়েছিলেন। তার মুখে এসব কথা মানায় না।” এছাড়াও শুভেন্দুর মিছিল থেকে জয়প্রকাশ মজুমদার জানিয়েছেন, “আজকে মিছিলে উপস্থিত জনতার উৎসাহ দেখেই বোঝা যাচ্ছে ২০২১ এ তৃণমূল শাসন শেষ হবেই। ২৯৪ আসনে প্রার্থী দিতে পারবে নাকি তৃণমূল তা নিয়ে সন্দেহ আছে। বিজেপি বাংলাতে আসবেই।”

Tags

Related Articles

Back to top button