নিউজপলিটিক্সরাজ্য

হাইকোর্টের দ্বারস্থ হলেন শুভেন্দু অধিকারী, চাইলেন জনসভায় নিরাপত্তা

শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সভায় একের পর এক সমস্যা, হাইকোর্টে দেখা গেল বিজেপি নেতাকে 

Advertisement

পুলিশি নিরাপত্তায় এইবার শুভেন্দু গেলেন হাইকোর্টে। তার জন সভায় পর্যাপ্ত পরিমাণ পুলিশি নিরাপত্তার জন্য এই দিন শুভেন্দুকে দেখা গেল হাই কোর্ট চত্বরে। নিজেকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হলেও যেখানে তিনি সভা করতে যাচ্ছেন সেখানে দেয়া হচ্ছে না পর্যাপ্ত পুলিশি নিরাপত্তা। এইদিন এমনটাই দাবি করে অভিযোগ তোলেন নেতা শুভেন্দু অধিকারী। এই দিন শুভেন্দু হাইকোর্টে জানিয়েছেন যে চক্রান্ত করে তার জনসভায় বিশৃঙ্খলা সৃষ্টির জন্য এমনটা করা হচ্ছে। চলছে তার জনসভায় অঘটন ঘটানোর চেষ্টা। আদালত সূত্রে জানা গিয়েছে যে খুব শীঘ্রই এই সমস্যার সমাধান করা হবে।

বিগত কিছুদিন ধরে শুভেন্দু সভায় সমস্যা তৈরির অভিযোগ উঠেছে শাসক শিবিরের বিরুদ্ধে। তার জনসভা ঘিরে হয়েছে গোলমাল। ইতিমধ্যেই নন্দীগ্রামের ভুতার মোড়ে হওয়া বিজেপি পাশে হামলার খবর পৌঁছে গিয়েছে দিল্লি অব্দি। দুইদিন আগেও উত্তেজনা ছড়িয়ে ছিল শুভেন্দুর সভায়। সেখানে সভা চলাকালীন আচমকাই ঢুকে পরে শাসক শিবিরের গাড়ি। পুরুলিয়ার সেই সভায় তৃনমূলের কালো রঙের গাড়িটি ঘিরে তৈরি হয় সমস্যা। সভার মাঝে স্টেজে উঠে দাঁড়ান শুভেন্দু। নিজে মাইক হাতে থামান বিজেপি কর্মীদের।

তারপরই এইদিন শুভেন্দুকে (Suvendu Adhikari) দেখা গেল হাই কোর্ট চত্বরে।তার আশঙ্কা, ইচ্ছে করেই এই জনসভাগুলিতে ঝামেলা করার চেষ্টা চলছে। তাই তিনি আবেদন করেন, জনসভার প্রবেশ দ্বার ও প্রস্থান পথে যেন রাজ্য পুলিশের যথাযথ নিরাপত্তার ব্যবস্থা করা হয়। পুলিশসুপার বা কমিশনারেট এলাকার ক্ষেত্রে পুলিশ কমিশনাররা যাতে এই নিরাপত্তা নিশ্চিত করেন সেদিকটা দেখার জন্য আদালতের কাছে আবেদন জানান তিনি।

Tags

Related Articles

Back to top button