Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

আজকেই মনোনয়নপত্র পেশ করছেন শুভেন্দু, তার আগে পুজো দিলেন মন্দিরে

বিজেপি সূত্রে খবর, শুভেন্দু অধিকারী যখন মনোনয়নপত্র জমা দেবেন তখন তার সাথে স্মৃতি ইরানি এবং ধর্মেন্দ্র প্রধান উপস্থিত থাকতে চলেছেন।

×
Advertisement

শুক্রবার আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র কেস করতে চলেছেন নন্দীগ্রামের বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী। দিন ২ আগে মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়নপত্র পেশ করেছিলেন নন্দীগ্রাম আসনের জন্য। তার আগেও তিনি পূজা দিয়েছিলেন বিভিন্ন মন্দিরে। আজকেই মনোনয়নপত্র দিচ্ছেন শুভেন্দু।মনোনয়নপত্র জমা দেওয়ার আগে শিবরাত্রি উপলক্ষে পূজা দিলেন নন্দীগ্রামের সাতটি মন্দিরে। বুধবার নন্দীগ্রামের সাতটি মন্দিরে পুজো দিয়েছিলে মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

ঠিক তারপরের দিন বৃহস্পতিবার নন্দীগ্রামে সাতটি মন্দিরে গিয়ে পূজা দিলেন শুভেন্দু। দুই দল বর্তমানে ধর্ম নিয়ে রাজনীতি করার জন্য একে অপরের সাথে বিবাদে ব্যস্ত। তার মধ্যেই নন্দীগ্রামে মনোনয়নপত্র জমা দেওয়ার পরেই অত্যন্ত গুরুতর আহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এসএসকেএম হাসপাতালে বর্তমানে তিনি ভর্তি রয়েছেন। তবে এই নিয়ে শুভেন্দু অধিকারীর গলায় কিন্তু কোনোরকম মন্তব্য শোনা গেল না। মনোনয়নপত্র জমা দেওয়ার আগে তিনি স্বাচ্ছন্দে পূজা দিলেন এই মন্দিরে।

বিজেপি সূত্রে খবর, শুভেন্দু অধিকারী যখন মনোনয়নপত্র জমা দেবেন তখন তার সাথে স্মৃতি ইরানি এবং ধর্মেন্দ্র প্রধান উপস্থিত থাকতে চলেছেন। হলদিয়ার মহকুমা শাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দেবেন শুভেন্দু অধিকারী। তার আগে নন্দীগ্রামের সাতটি মন্দিরে পুজো দিলেন। সোনাচূড়া শিব মন্দির থেকে রেয়াপাড়া শিব মন্দির সব জায়গায় ঘুরলেন শুভেন্দু। এক জায়গায় কীর্তন করলেন তো আরেক জায়গায় খোল বাজালেন। এছাড়াও বলে গেলেন, এটা ধর্মযুদ্ধ ভুলে যাবেন না।

Advertisement

অন্যদিকে এসএসকেএম হাসপাতালে উডবার্ন ইউনিটের সাড়ে ১২ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই তার সিটি স্ক্যান করা হয়েছে। পায়ে রয়েছে প্লাস্টার, কিন্তু তার মধ্যেও হুইলচেয়ারে করে নির্বাচনী কর্মসূচি জারি রাখবেন বলে ঘোষণা করেছেন মমতা ব্যানার্জি। অন্যদিকে, কংগ্রেস দলনেতা অধীর চৌধুরী বলেছেন সহানুভূতি আদায় করে মানুষকে ঠকানোর চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই একই দাবি করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যদিও অধীর চৌধুরীর মন্তব্য কিন্তু কংগ্রেস হাইকমান্ডের খুব একটা পছন্দ হয়নি। ইতিমধ্যেই এই বেফাঁস মন্তব্য করে কংগ্রেস দলের মধ্যে নিজের জায়গা বেশ খানিকটা খুইয়েছেন অধীর।

Related Articles

Back to top button