ক্রিকেটখেলা

সুশান্তের মৃত্যু এখনও মেনে নিতে পারেননি, কী বললেন ধোনির বন্ধু

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে তাঁর ভক্ত ও বলিউডকে শোকের মুখে ফেলেছে। অভিনেতা ১৪ ই জুন তার বান্দ্রার বাড়িতে আত্মহত্যার করেন। সোমবার তাঁর পরিবারের সদস্য ও শিল্পের ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়। অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ড তাঁর বাসায় বাবার সাথে দেখা করতে গিয়েছিলেন।

এছাড়াও অভিনেতার মৃত্যু অনেকগুলি প্রশ্নচিহ্ন তুলে দিয়েছে। প্রয়াত এই অভিনেতার শ্রদ্ধা নিবেদনের পাশাপাশি তাঁর মৃত্যুর সংবাদটি কেবল বলিউডকে শোকের মধ্যে ফেলে দেয়নি ক্রিকেট ভ্রাতৃত্বকেও বিষন্নতায় ডুবিয়ে দিয়েছে। ভারতীয় ব্যাটিং কিংবদন্তি শচীন তেন্ডুলকর, ভারতের অধিনায়ক বিরাট কোহলি এবং প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং এবং অন্যান্য ক্রিকেট তারকারা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকজ্ঞাপন করেন।

অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শেন ওয়াটসন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলটিতে সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানিয়েছেন। তিনি টুইট করেছেন, “আমি # সুশান্ত সিংহ রাজপুত সম্পর্কে চিন্তাভাবনা থামাতে পারি না। এটা ঠিক এতটাই করুণ! দ্য আনটোল্ড স্টোরিতে, মাঝে মাঝে আমি ভুলে গিয়েছিলামন যে এটি সুশান্ত না মহেন্দ্র সিংহ ধোনি। আশ্চর্যজনক চিত্রায়ন এবং এখন বিশ্ব তার সাথে এখানে খুব বেশি দরিদ্র নয়।

#খুব শীঘ্রই চলে গেছে.” এমনকি তিনি ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ অভিনেতার একরঙা ছবিও শেয়ার করেছেন। সুশান্তের ছবি নিয়ে কথা বলতে গেলে, তিনি ভারতীয় অধিনায়কের ভূমিকায় অসাধারণ অভিনয় করেছিলেন। এই চলচ্চিত্রটি প্রয়াত অভিনেতার ক্যারিয়ারের এক যুগান্তকারী প্রভাব ফেলেছে বলে মনে করা হয়। প্রতিদিনের রিয়েলিটি শোতে তার অভিনয়ের দক্ষতা এবং নাচের দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করার পরে, তিনি ২০১৩ সালে ‘কাই পো চে’ চলচ্চিত্র দিয়ে বলিউডে পা রাখেন।

Tags
Back to top button
×
Close