ভাইরাল & ভিডিও

Video: শরীর ভেজাতে ‘বোতল স্টেপ’ করলেন সুনিতা বেবি, দেখুন এই সাহসী ভিডিও

সম্প্রতি সুনিতা বেবির একটি স্টেজ ফাংশনের ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। যেখানে তাকে সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করতে দেখা গেছে।

×
Advertisement

বেশ কয়েক বছর ধরে ইন্টারনেটে ঝড় তুলছে হরিয়ানার হরিয়ানভি ডান্সাররা। তাদের সাহসী ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। এমনকি তাদের ডান্স দেখে রাতের ঘুম উড়ছে তরুণদের। ৮ থেকে ৮০ প্রত্যেকেই হরিয়ানভি নৃত্যশিল্পীদের ডান্স দেখতে লাইন দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। যদি হরিয়ানভি নৃত্য শিল্পীদের কথা বলি, তবে স্বপ্না চৌধুরীর পরেই যিনি সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি হলেন সুনিতা বেবি। যার সাহসী স্টেপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

Advertisements
Advertisement

যখনই সুনিতা বেবি স্টেজ শো করেন, তার নাচ তরুণ এবং বৃদ্ধ উভয়েরই মন জয় করে। আমরা আপনাদের জানিয়ে রাখি, হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর একচ্ছত্র অধিপত্যে অন্যতম প্রতিযোগী হিসেবে নাম লিখিয়েছেন এই সুনিতা বেবি। মূলত তার হটনেস এবং সাহসী স্টেপ গুলির জন্য নেটিজেনরা বেশি পছন্দ করে থাকেন। আপনি নিঃসন্দেহে সুনিতা বেবির ভিডিওগুলি দেখার পর অনুমান করতে পারবেন, কত বেশি ফলোয়ার্স রয়েছে তার। তাছাড়া আপনি কখনোই তার হটনেস দেখে চোখ ফেরাতে পারবেন না। পাশাপাশি তার নাচের স্টেপগুলো আপনার হৃদয়ে দোলা দিতে বাধ্য করবে।

Advertisements

সম্প্রতি সুনিতা বেবির একটি স্টেজ ফাংশনের ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। যেখানে তাকে সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করতে দেখা গেছে। শুধু তাই নয়, ভিডিওটিতে দেখা যাচ্ছে, সুনিতা বেবির “বোতল স্টেপের” কারণে যৌবন ফিরে পাচ্ছেন বৃদ্ধরাও। আপনি যদি এই মুহূর্তে একাকীত্ব বোধ করেন, সেক্ষেত্রে এক্ষুনি এই সাহসী ডান্সের ভিডিওটি উপভোগ করুন। আমরা আপনাদের বলি, ভিডিওটি এখনও পর্যন্ত ২১ হাজারের বেশি মানুষ উপভোগ করেছে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button