বলিউডবিনোদন

স্ত্রী থাকা অবস্থায় এই চার সুন্দরীর সঙ্গে সম্পর্ক করেছিলেন সুনীল শেঠি, তারপর ব্যক্তিগত সম্পর্কে ফাটল, এই কারণ

এই সমস্ত সম্পর্কের জন্যই তার ব্যক্তিগত জীবনে প্রভাব পড়তে শুরু হয়েছিল

×
Advertisement

সুনীল শেঠিকে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন শিল্পী বলে মনে করা হয় যিনি নিজেকে সবসময় যেকোনো বিতর্ক থেকে দূরে রাখতে চান। সুনীল শেঠি তার ফিল্ম কেরিয়ারে শতাধিক ছবিতে কাজ করেছেন এবং লোকেরা তাকে আদর করে আন্না বলে ডাকে। তার সময়ে, সুনীল শেঠি এবং অক্ষয় কুমারের জুটি লোকেরা খুব পছন্দ করেছিল এবং শুধু তাই নয়, লোকেরা অনেক অভিনেত্রীর সাথে সুনীল শেঠির জুটি দেখতেও পছন্দ করেছিল। সেই সময়কার বলতেন, যে সুনীল শেঠি এই বলিউড ইন্ডাস্ট্রির সেরা এবং প্রতিভাবান একজন ব্যক্তি। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির পাকা শিল্পীদের মধ্যে একজন। সম্প্রতি, সুনীল শেঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে খুব কম সক্রিয়। কিন্তু তার সময়ে, যখন সুনীল শেঠি বলিউডের বিখ্যাত অভিনেতাদের একজন ছিলেন, তখন বলিউডের অনেক অভিনেত্রীর সাথে তার সম্পর্ক ছিল এবং আসুন আমরা আপনাকে বলি কোন ৪ সুন্দরীর সঙ্গে তার সম্পর্ক ছিল? শোনা যায়, বাড়িতে নিজের স্ত্রী থাকতেও এই অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি।

Advertisement

সুনীল শেঠিকে এমন বলিউড অভিনেতাদের মধ্যে গণ্য করা হয় যারা তাদের সময়ে এত সফল সিনেমা দিয়েছেন যে, দর্শকরা এখনো বলেন, সুনীল শেঠি যদি চলচ্চিত্র শিল্পে সক্রিয় থাকতেন তবে তিনি এখনো ভালো ছবি দিতে পারতেন। তবে, তার সাথেই সুনীলের সম্পর্কের খতিয়ান নিয়েও কম কাটাছেঁড়া হয়নি। তার যুগে, সুনীল শেঠির নাম ঐশ্বরিয়া রাইয়ের সাথে দীর্ঘকাল ধরে জড়িয়েছিলেন এবং সুনীল শেঠি নিজেও বিশ্বাস করতেন যে, ঐশ্বরিয়া রাই বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ঐশ্বরিয়া রাই ছাড়াও কারিশমা কাপুর, যাকে ৯০-এর দশকের অন্যতম সুন্দরী অভিনেত্রী হিসাবে বিবেচনা করা হয়, সুনীল শেঠির হৃদয়ও তাঁর ব্যাকুল হয়েছিল। আপনাদের জানিয়ে রাখি, তালিকা এখানেই শেষ না, এই দুই অভিনেত্রী ছাড়াও অন্যান্য অভিনেত্রীদের সাথে সুনীল শেঠির সম্পর্ক ছিল।

Advertisement

তার কর্মজীবনের প্রথম দিকে, সুনীল শেট্টি শুধুমাত্র ঐশ্বরিয়া রাই এবং কারিশমা কাপুরের মতো সুন্দরী অভিনেত্রীদের প্রেমে পড়েননি, তবে আরও অনেক অভিনেত্রী ছিলেন যাদের সাথে তার প্রেমের কাহিনী প্রচুর ছড়িয়ে পড়তে শুরু করেছিল। সোনালি বেন্দ্রে, তার সময়ের অন্যতম সুন্দরী অভিনেত্রী, সুনীল শেঠি তার সঙ্গেও ঘনিষ্ঠতা বাড়তে শুরু করেছিলেন এবং এই কারণে সুনীল শেঠি এবং তার স্ত্রীর মধ্যে দূরত্ব আসতে শুরু করেছিল, যার পরে সুনীল শেঠি সোনালি বেন্দ্রের থেকে দূরত্ব তৈরি করতে শুরু করেছিলেন। নতুবা, তার বিবাহিত জীবন ছারখার হয়ে যাওয়ার সম্ভাবনা ছিল। এছাড়াও, শিল্পা শেঠির সঙ্গেও তার সম্পর্ক ছিল বলে শোনা যায়

Related Articles

Back to top button